সিদ্ধিরগঞ্জে শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের শীতবস্ত্র বিতরণ


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৮:০৯ পিএম, ১৬ জানুয়ারি ২০২১, শনিবার
সিদ্ধিরগঞ্জে শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের শীতবস্ত্র বিতরণ

সিদ্ধিরগঞ্জে শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ নারায়ণগঞ্জ মহানগরের পক্ষ থেকে অসহায় ও গরীবদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

১৬ জানুয়ারী শনিবার সন্ধ্যায় সিদ্ধিরগঞ্জের এসও রোড এলাকায় এ শীতবস্ত্র বিতরণ করা হয়। শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ নারায়ণগঞ্জ মহানগরের সভাপতি প্রকৌশলী আল-মামুনুর রশিদের উদ্যোগে দুই শতাধিক অসহায়দের মাঝে কম্বল বিতরণ করা হয়।

এসময় তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ক্ষুধা ও দারিদ্রমুক্ত বাংলাদেশ গড়ার যে অঙ্গিকার নিয়ে কাজ করে যাচ্ছেন আমরা শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ নারায়ণগঞ্জ মহানগরও সেই অঙ্গিকারকে অন্তরে ধারণ করে কাজ করে যাচ্ছি এবং যাবো। মাননীয় প্রধানমন্ত্রীর একার পক্ষে কোন কাজ করা সম্ভব নয়। তার উন্নয়ন ও সেবামুলক কাজগুলোর গতিকে আরো তরান্বিত করতে সকলকে একযোগে কাজ করে যেতে হবে। তার উন্নয়নের গতিধারাকে সামনে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য আমাদের এই ক্ষুদ্র প্রয়াস। ভবিষ্যতে আমরা আরো কাজ করবো। যাতে করে এই দেশ একদিন বঙ্গবন্ধুর স্বপ্নে সোনার বাংলায় পরিনত হয়। শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ নারায়ণগঞ্জ মহানগর কাজে বিশ^াসি। বঙ্গবন্ধু যেমন দেশের জন্য কাজ করে গেছেন। ঠিক তেমনি তার সুযোগ্য কন্যা বাংলাদেশের সফল রাষ্ট্র নায়ক পর পর তিন বারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাও কাজ করে যাচ্ছেন। আমরা এই দেশকে সামনে এগিয়ে নিয়ে যেতে কাজ করতে চাই। তারই ধারাবাহিকতায় আমাদের আজকের এই কর্মসূচি। ভবিষ্যতেও আমাদের এ ধরনের বিভিন্ন কর্মসূচি অব্যাহত থাকবে।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর