র‌্যাবের অভিযানে ১২জুয়াড়ি গ্রেপ্তার


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ১০:১৮ পিএম, ২৬ ফেব্রুয়ারি ২০২১, শুক্রবার
র‌্যাবের অভিযানে ১২জুয়াড়ি গ্রেপ্তার

নারায়ণগঞ্জ সদর মডেল থানাধীন কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকা সংলগ্ন ৫নং মাছঘাটের জুয়ার আস্তানা থেকে ১২ জন জুয়াড়িকে হাতে-নাতে গ্রেফতার করেছে র‌্যাব-১১ সিপিএসসি’র একটি টিম। গোপন সংবাদের ভিত্তিতে ২৬ ফেব্রুয়ারি শুক্রবার বিকেলে এ অভিযান চালায় র‌্যাব। এসময় তাদের দখল হতে জুয়া খেলার ৪ হাজার ৭০০ টাকা ও জুয়ার সরঞ্জামাদি উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো, মোঃ মুসা (৫২), মোঃ শিপু ঘরমি (২৯), মোঃ সোহেল হোসেন (৩৮), মোঃ শাহ আলম (৪৪), মোঃ রবিন (১৮), সজল শীল (৩৪), আউয়াল (৪০), মোঃ শামসু (৫৫), শ্রী খোকন মন্ডল (৩২), মোঃ মোক্তার হোসেন (৪৩), মোঃ মামুন (৫৪) ও মোঃ মজিবুল হক (৬০)।

র‌্যাব-১১ এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, প্রাথমিক অনুসন্ধানে র‌্যাব-১১ জানতে পারে কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায় দীর্ঘদিন ধরে চলে আসছিল জুয়ার আসর। কখনো বাসের ভিতর আবার কখনো ২-৩ বাস রেখে মাঝে চলতো এই জুয়ার আসর। সম্প্রতি একটি সংঘবদ্ধ চক্র ৫নং মাছ ঘাটের পাশে রেলওয়ের খালি জায়গা দখল করে বাঁশ ও টিন দিয়ে বেড়া দিয়ে জুয়ার আস্তানা বানিয়ে জুয়ার আসর চালিয়ে আসছে। সেখানে প্রায় শতাধিক লোক নিয়মিত নিষিদ্ধ জুয়া খেলায় অংশ নিত এবং প্রতিদিন লক্ষ লক্ষ টাকার খেলা হয়। নিষিদ্ধ জুয়ার আস্তানা বন্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

উল্লেখ্য এর আগেও কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকা সংলগ্ন ৫নং মাছঘাট, শীতলক্ষ্যার তীরবর্তী ৫নং সারঘাট ও রেলস্টেশন সংলগ্ন এলাকা থেকে একাধিকবার জুয়ারীদের গ্রেফতার করেছে আইনশৃঙ্খলা বাহিনী। এসকল জুয়ার আসর পরিচালনার অভিযোগ রয়েছে বড় মিজান, ছোট মিজান, শাহজাহান, ছাইয়াসহ একটি সংঘবদ্ধ চক্রের বিরুদ্ধে।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর