আইভীর প্রাসাদ ঘেরাও হবে


স্টাফ করেসপনডেন্ট | প্রকাশিত: ১০:৩৯ পিএম, ০৩ মার্চ ২০২১, বুধবার
আইভীর প্রাসাদ ঘেরাও হবে

বিপ্লবী ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় পলিট ব্যুরোর সদস্য ও বাম গণতান্ত্রিক জোট নেতা আবু হাসান টিপু বলেছেন, আমরা পরিস্কার বলি হকারদের ভুখা রেখে আগামীতে ঈদ হতে দিব না আমরা। আপনি করপোরেশনের মেয়র হয়ে প্রাসাদ তৈরি করেছেন প্রয়োজনে ঈদের দিন প্রাসাদ ঘেরাও করবো। কিভাবে হকারদেরকে ভুখা রেখে আপনারা রঙ্গমঞ্চ তৈরি করেন? সারা বাংলাদেশে হকারদের পুনর্বাসন ছাড়া উচ্ছেদ করার বিধান নেই।

৩ মার্চ বুধবার বিকেলে শহরের চাষাঢ়া এলাকা থেকে বিক্ষোভ মিছিল শুরু করে ২নং রেলগেইট হয়ে প্রেসক্লাব পর্যন্ত বিক্ষোভ মিছিল শেষে সমাবেশে তিনি এসব কথা বলেন। নারায়ণগঞ্জ শহরের প্রধান সড়ক বঙ্গবন্ধু সড়কের ফুটপাতে বসার দাবীতে এই বিক্ষাভ মিছিল ও সমাবেশ আয়োজন করা হয়।

আবু হাসান টিপু বলেন, আপনাদের কানে পানি ঢুকানোর চেষ্টা করবেন। গরিব মানুষদের লাটিপেটা করবেন না। যদি এভাবে পুলিশ দিয়ে গুন্ডাপান্ডা দিয়ে নির্যাতন করেন ব্যবসা বন্ধ করেন আপনার করপোরেশন সহ নারায়ণগঞ্জ হরতাল অবরোধের কর্মসূচি দিব। প্রতিদিন সভা সমাবেশ হবে। রাজপথ দখলে না থাকলে কাউকেই বাধ্য করা যায় না। অধিকার প্রতিষ্ঠা করতে হলে ঐক্যবদ্ধ থাকতে হবে।

তিনি আরও বলেন, আর মাত্র দেড় মাস পরেই ঈদ। গরীব মানুষের পোষাক পরিচ্ছেদের জন্য হকারদের কাছে আসে। গরীব মানুষের একমাত্র জায়গা হলো এই ফুটপাত। বড় লোকের বিপনি বিতানে সাধারণ মানুষজন যেতে পারে না। আপনি করপোরেশনে আপনার ইচ্ছামতো যখন তখন পুলিশ পাটিয়ে লাটিপেটা করবেন মাল জ্বালিয়ে দিবেন এই অন্যায় আমরা বরদাশত করবো না।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর