প্রয়াত কাউন্সিলরের বাসায় আইভী


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ১১:২৬ পিএম, ০৯ মে ২০২১, রবিবার
প্রয়াত কাউন্সিলরের বাসায় আইভী

আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ২৭নং ওয়ার্ডের সদ্য প্রয়াত কাউন্সিলর কামরুজ্জামান বাবুল এর পরিবারের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী। এসময় তিনি পরিবারের সদস্যদের সার্বিক অবস্থার খোঁজ খবর নেন। এছাড়াও ঈদ উপলক্ষ্যে ঈদ সামগ্রী ও ঈদের পোশাক তুলে দেন পরিবারের হাতে।

৯ মে রোববার বেলা ১১টায় সিটি করপোরেশনের বন্দর অঞ্চলের মদনপুর কুড়িপাড়া এলাকার কাউন্সিলরের বাসায় গিয়ে মেয়র তাদের সঙ্গে এ সাক্ষাৎ করেন।

এসময় মেয়র আইভীর সঙ্গে ছিলেন সিটি করপোরেশনের প্যানেল মেয়র-১ আফসানা আফরোজ বিভা, স্থানীয় নারী কাউন্সিলর হোসনে আরা বেগম সহ সিটি করপোরেশনের কর্মকর্তারা।

প্যানেল মেয়র আফসানা আফরোজ বিভার সচিব মাসুদ রানা জানান, ‘মাননীয় মেয়র ও প্যানেল মেয়র সহ কয়েকজন সদ্য প্রয়াত কাউন্সিলর বাবুল সাহেবের বাসায় যান। তাঁর পরিবারের সদস্যদের সার্বিক অবস্থার খোঁজ খবর নেন মেয়র। পরে তাদের হাতে ফল, ঈদ সামগ্রী ও ঈদের পোশাক তুলে দেন। এছাড়া তাদের যেকোন প্রয়োজনে পাশে থাকারও সার্বিক সহযোগিতার আশ্বাস দেন মেয়র।’

প্রসঙ্গত গত ১৯ এপ্রিল সকাল ৯টায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে নিজ বাসায় মারা যান কাউন্সিলর কামরুজ্জামান বাবুল (৬০)। তিনি একই সঙ্গে কদম রসুল পৌর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে, দুই মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান। বাদ আসর কুঁড়িপাড়া উচ্চ বিদ্যালয় মাঠে জানাজা শেষে তাকে স্থানীয় কবরস্থানে দাফন করা হয়।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর