লিংক রোডে দুর্ঘটনার ফাঁদ


স্টাফ করেসপনডেন্ট | প্রকাশিত: ১০:৪০ পিএম, ২২ জুন ২০২১, মঙ্গলবার
লিংক রোডে দুর্ঘটনার ফাঁদ

নারায়ণগঞ্জের চাষাঢ়ায় লিংক রোডের ভাঙ্গা গর্তগুলো বৃষ্টির পানিতে ডুবে দুর্ঘটনার ফাঁদে পরিনত হয়েছে। এ সড়কটি দীর্ঘদিন ধরেই এমন অবস্থায় রয়েছে, সংশ্লিষ্ট কর্তৃপক্ষরাও এ ব্যাপারে নিচ্ছেন না তেমন কোন পদক্ষেপ।

মঙ্গলবার (২২ জুন) বৃষ্টিতে এ সড়কে দেখা দেয় জলাবদ্ধতার। কেউ অভিযোগ করলেই তারা এটিকে সড়ক ও জনপদের কাছে গিয়ে জানাতে বলেন। এদিকে সড়ক ও জনপদও একাধিকবার এ সড়ক ঠিক করলেও তারাও এবার অভিযোগকারীদের নাসিকে যেতে বলেন।

সরেজমিনে দেখা যায়, জরুরি কাজে বের হওয়া যানবাহনগুলো এই সড়কে চলাচলের সময়ে পানির কারণে খেয়াল না করায় প্রায়শই দুর্ঘটনার শিকার হচ্ছেন। বেশিরভাগ রিকশা ও মটরসাইকেলগুলো এই দুর্ঘটনার শিকার হন। এতে করে অনেক বয়ষ্ক ব্যক্তিই মারাত্মক আঘাতের শিকার হয়ে হাসপাতালেও ভর্তি হন।

এই সড়কে দুর্ঘটনার শিকার হওয়া মাসুম জানান, আমি বাইকে করে যাচ্ছিলাম অফিসে এর মধ্যে বৃষ্টির কারণে সড়কে পানি জমে। সেটি যেকোন কারণে খেয়াল না করায় বাইক নিয়ে পড়ে যায়। ভাগ্য ভালো পেছনের ট্রাকটি ব্রেক করে ফেলে নয়তো আমার পা একবারেই পঙ্গু হয়ে যেত। তবুও আমি কোমরে মারাত্মক আঘাত পাই। এ নিয়ে আমাকে কয়েকদিন হাসপাতালেও ভর্তি থাকতে হয়।

এরকম আরো একাধিক ব্যক্তি দুর্ঘটনার শিকার হন। আর তাই তারা দ্রুত এ ব্যাপারে সংশ্লিষ্টদের আহবান জানান যেন তাদেরকে এই ভয়াবহ ফাঁদ থেকে মুক্তি দিতে দ্রুত এই সড়কটি সংস্কার করা হয়।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর