শীতলক্ষ্যায় জুট মিল শিল্প লবনের গোডাউন,সহ ২৭ অবৈধ স্থাপনা উচ্ছেদ


স্টাফ করেসপনডেন্ট | প্রকাশিত: ০৯:২৭ পিএম, ১৯ সেপ্টেম্বর ২০২১, রবিবার
শীতলক্ষ্যায় জুট মিল শিল্প লবনের গোডাউন,সহ ২৭ অবৈধ স্থাপনা উচ্ছেদ

নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জে ও কাঁচপুরে শীতলক্ষ্যা নদীর তীরে নবাব মালেক জুট মিল, এসআর শিল্প লবনের গোডাউন, রেস্তোরাসহ ২৭ টি অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছে বিআইডব্লিউটিএ নারায়ণগঞ্জ নদী বন্দর কর্তৃপক্ষ। এসময় পারটেক্স গ্রুপের আম্বর পেপার মিলস, এসএম এসেনশিয়াল লিমিটেড, নারায়ণগঞ্জ সাইলোসহ কয়েকটি প্রতিষ্ঠানের অভ্যন্তরে ২০ টি সীমানা পিলারের জটিলতা নিরসন করা হয়। রোববার ১৯ সেপ্টেম্বর সকাল ১১ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত একটি ভেকু (এক্সাভেটর) দিয়ে এসব অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়।

বিআইডব্লিউটি এর নির্বাহী ম্যাজিষ্ট্রেট শোভন রাংসা এর নেতৃত্বে চলে এ উচ্ছেদ অভিযান। এসময় আরো উপস্থিত ছিলেন, বিআইডব্লিউটিএ নারায়ণগঞ্জ নদী বন্দরের যুগ্ম পরিচালক শেখ মাসুদ কামাল, উপ পরিচালক ইসমাইল হোসেন, সহকারী পরিচালক নাহিদ হোসেন, মনির হোসেন প্রমুখ।

বিআইডব্লিউটিএ`র নারায়ণগঞ্জ নদী বন্দরের যুগ্ম পরিচালক শেখ মাসুদ কামাল বলেন, শীতলক্ষ্যা নদীর পশ্চিম তীর ও পূর্ব তীর দখল করে গড়ে ওঠা নবাব মালেক জুট মিল, এসআর শিল্প লবনের গোডাউন, রেস্তোরাসহ ২৭ টি অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে। এছাড়া ২০ টি সীমানা পিলারের জটিলতা নিরসন করা হয়েছে। নদীর দুই পাশে অবৈধ ভাবে গড়ে উঠা সকল প্রকার অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান অব্যাহত থাকবে।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর