আমি সকলের মেয়র


স্টাফ করেসপনডেন্ট | প্রকাশিত: ০৭:১৮ পিএম, ২৬ সেপ্টেম্বর ২০২১, রবিবার
আমি সকলের মেয়র

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, আমার ২৭ টি ওয়ার্ডের ৩৬ টি কাউন্সিলরদের কাউকেই কোনো বিভেদ করি নাই। কে আওয়ামী লীগ করে, কে বিএনপি করে, কে জাতীয় পার্টি করে, কে আইভীর লোক, কে ভাইয়ের লোক কখনও দেখি নাই। আমি কাউকে আইভীর লোক বানানোর চেষ্টা করি নাই। আমি কাউকে আইভীর লোক বানাইনি। আমি সবসময় কাউন্সিলরদের বলেছি মানুষের ভাই হন জণগণের কাছে যান মানুষের কাজ করেন।

কাউন্সিলরদের কাজের প্রশংসা করে আইভী বলেন, বিগত পাঁচ বছরে কবির (স্থানীয় কাউন্সিলর) অনেক কাজ করেছে। তার সৌভাগ্য তাকে টাকা দিতে পেরেছি সেও অনেক কাজ করেছে। তাকে আমি সবদিক দিয়ে সাপোর্ট করেছি।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতিসংঘে পুরস্কার পেয়েছে। শেখ হাসিনা বাংলার মানুষের জন্য কাজ করে যাচ্ছে। পদ্মা সেতু হতো না যদি শেখ হাসিনা না থাকতেন। শেখ হাসিনা আমার নেত্রী। আমি বঙ্গবন্ধুর আদর্শকে লালন করি পালন করি আমার বাবা আলী আহম্মেদ চুনকা এই দল করেছে। আমি আমিত্যু এই দল করে যাবো। জয় বাংলা জয় বঙ্গবন্ধু বলবো। কিন্ত আমি যখন কাজ করি দল মতের ঊর্ধ্বে উঠে কাজ করি। এটা সকলেই জানেন। আমি আপনাদের সকলের মেয়র। আমি নির্বাচনের আগেও বলি নির্বাচনের পরেও বলি। এখন বলবো পরে বলবো তা না। আমার পরিচয় আমি শেখ হাসিনার কর্মী।

শনিবার (২৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় মুক্তিযোদ্ধা সড়কের উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সিটি কর্পোরেশনের ১৮ নং ওয়ার্ড এলাকায় এই সড়কটির উদ্বোধন করা হয়। ১৮ নং ওয়ার্ড কাউন্সিলর মো. কবির হোসেনের সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্যানেল মেয়র আফসানা আফরোজ বিভা।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর