মনোনয়নের আগে প্রচারণা করবো না


স্টাফ করেসপনডেন্ট | প্রকাশিত: ০৭:৩৫ পিএম, ২৬ সেপ্টেম্বর ২০২১, রবিবার
মনোনয়নের আগে প্রচারণা করবো না

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনের দামামা বাজতে শুরু করেছে। ইতোমধ্যে এমপি শামীম ওসমান অনুগামীরা কর্মীসভার নামে আইভীর বিরুদ্ধে মাঠে নেমেছেন। বলছেন পরিবর্তনের কথা।

এ অবস্থায় মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, যতক্ষণ পর্যন্ত আমার নেত্রী আমাকে না বলবে ততক্ষণ পর্যন্ত আমি নির্বাচনী সভা শুরু করবো না। যেহেতু মেয়রের প্রতিক নিয়ে নির্বাচন করতে হবে অর্থাৎ দলীয় প্রতিক নিয়ে নির্বাচন করতে হবে এই দল আমাকে যতক্ষণ পর্যন্ত ননিনেশন না দিবে ততক্ষণ পর্যন্ত আমি দলীয় প্রচারণা চালাতে পারবো না বা আমি করবো না। কিন্তু আমি আপনাদের সাথে আমার বিভিন্ন ধরনের কাজকর্ম নিয়ে বিভিন্ন জায়গায় যাবো কথা বলবো। তারই ধারাবাহিকতায় এখানে এসে মুক্তিযোদ্ধাদের নামে সড়ক উদ্বোধন করেছি।

শনিবার (২৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় মুক্তিযোদ্ধা সড়কের উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সিটি কর্পোরেশনের ১৮ নং ওয়ার্ড এলাকায় এই সড়কটির উদ্বোধন করা হয়। ১৮ নং ওয়ার্ড কাউন্সিলর মো. কবির হোসেনের সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্যানেল মেয়র আফসানা আফরোজ বিভা।

এর আগে সিটি করপোরেশনের বাজেট অনুষ্ঠানে মেয়র আইভী বলেছিলেন, মায়ের পেটে থাকতেই তো জয় বাংলা জয় বঙ্গবন্ধু স্লোগান শুনেছি। আমি অবশ্যই দলীয় মনোনয়ন চাইবো। আমি তো নৌকার মানুষ। আমাকে যদি দল মনোনীত করে তাহলে আপনাদের সহযোগিতা নিয়ে নির্বাচন করতে চাই। আর আমার তো দৃঢ় বিশ্বাস আগামীতেও আমি আপনাদের সেবা করতে পারবো।

তিনি আরো বলেন, আমি নীতি আদর্শের বাইরে গিয়ে কোন কাজ করবো না। মনোনয়ন দিক বা না দিক। কাজ করি আর না করি। রঙ পাল্টানো স্বভাব আমার না। আমার রঙ কালো, আমি কালো মানুষ, কালোই আছি। আমি যেমন আছি তেমনই থাকবো। এ নারায়ণগঞ্জের পাশে থাকবো। সন্ত্রাসের বিপক্ষে থাকবো। যতক্ষণ আমি বেঁচে থাকবো তখন অন্যায়ের বিরুদ্ধে কথা বলবো। আর দল সব সময়ে মনোনয়ন দিবে এমনটা না। নাও দিতে পারে। কিন্তু না দিলেও তো আমি দল করি। দল ছেড়ে তো আর যাবো না। অনেকেই লিখেন আমি নিউজিল্যান্ড যাবো। আমি তো সেখানে যেতেই পারি স্বামী ছেলেদের কাছে। তার মানে এই না যে আমি নারায়ণগঞ্জ ছেড়ে চলে যাবো। ধৈর্য ধরে আছি। ধৈর্যের পরীক্ষা দিচ্ছি। আল্লাহ আমাকে পুরস্কৃত করবেন। তবে নির্বাচনে অনেকেই মনোনয়ন চাইবে। এমন ব্যক্তিও মেয়র প্রার্থী হতে পারে-যাকে দেখে শহরবাসী চমকে যাবে। সামনে চমক অপেক্ষা করছে। আমি দলের প্রতি অনুগত। আমি মনোনয়ন পাব। আমার দৃঢ় বিশ্বাস দল আমাকে মূল্যায়ন করবে।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর