জাভেদকে হাবিবিয়া মাইজভান্ডারির সমর্থন


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৮:৪০ পিএম, ১২ অক্টোবর ২০২১, মঙ্গলবার
জাভেদকে হাবিবিয়া মাইজভান্ডারির সমর্থন

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১৮ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মকছুদুর রহমান জাভেদকে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়ে সমর্থন দিয়েছেন হাবিবিয়া মাইজভান্ডারি শহীদ নগর সুকুম পট্টি কমিটি। আল্লাহ ও রাসুলের পরে পীরে কামেল মাওলানা সৈয়দ হাবিবুল বশর আল হাসানি আল মাইজভান্ডারি এবং সৈয়দ মাহ্তাবুল বশর আল হাসানী আল মাইজভান্ডারি বাবার পাক জবানের রহমত ও দয়া নিয়ে হাবিবিয়া মাইজভান্ডারি কিমিটির নেতৃবৃন্দরা তাকে সমর্থন জানিয়েছেন।

১১ অক্টোবর সোমবার বাদ এশা ওয়ার্ডের সুকুম পট্টি এলাকায় এ সমর্থন জানানো হয়।

উপস্থিত ছিলেন তরিকত ফেডারেশন নারায়ণগঞ্জ জেলার সভাপতি ও খাদেম হাজী শাহ সামছুদ্দীন, হাবিবিয়া মাইজভান্ডারি কমিটির সভাপতি রমজান ভান্ডারি, সাধারণ সম্পাদক হোসেন ভান্ডারি, পঞ্চায়েত কমিটির সভাপতি মজিবর জমাদার ও স্থানীয় গণ্য মান্য ব্যক্তিবর্গ।

জাভেদ বলেন, ‘ইসলাম মানে শান্তি। আর সেই শান্তি সবার মাঝে বিলিয়ে দিতে জনগণের সেবা করে যাচ্ছি। জনকল্যাণে কাজ করে যাচ্ছি। ইসলামের দেখানো পথ অনুযায়ী আমিও ঠিক একইভাবে জনগণের সেবা করে যাচ্ছি এবং তরিকতের কাজ করছি আগামীতেও করে যাব। তাই ভবিষ্যতে যেন মানব সেবায় নিজেকে আরো নিয়েজিত করতে পারি সেজন্য সকলের দোয়া ও সহযোগিতা প্রত্যাশা করছি। আপনাদের একটুখানি দোয়া ও সহযোগিতায় যদি জনগণের কল্যাণ হয় তার চেয়ে ভাল আর কি হতে পারে। আর আমি চাই আপনাদের সহযোগিতা নিয়ে জনগণের কল্যাণে কাজ করতে।’

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর