সতর্ক ছিল প্রশাসন


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ১১:২১ এএম, ১৬ অক্টোবর ২০২১, শনিবার
সতর্ক ছিল প্রশাসন

কুমিল্লায় পূজামন্ডপে পবিত্র কোরআন অবমাননার ঘটনায় নারায়ণগঞ্জে যে কোনো অপ্রীতিকর ঘটনা এড়াতে শহরজুড়ে সতর্ক অবস্থানে ছিল নারায়ণগঞ্জ জেলা প্রশাসন। শুক্রবার (১৫ অক্টোবর) সকাল থেকেই শহরের বিভিন্ন পূজামন্ডপের সামনে ও মসজিদের সামনে নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে র‌্যাব, বিজিবি ও পুলিশ প্রশাসনের কড়া নজরদারি ছিল।

এদিন সকাল থেকেই শহরের বিভিন্ন পয়েন্টে বিজিবি ও পুলিশ মোতায়েন করা হয়। সেই সাথে কিছুক্ষণ পর পরই শহরজুড়ে র‌্যাব ও বিজিবির টহল চলে। যে কোনো অপ্রীতিকর ঘটনা এড়াতে তারা জোরালোভাবে তৎপর ছিলেন।

সকাল গড়িয়ে দুপুরে জুমআর নামাজকে কেন্দ্র করে শহরের প্রায় প্রত্যেক মসজিদের সামনে তারা অবস্থান নেন। তারই ধারাবাহিকতায় শহরের অন্যতম প্রধান মসজিদ ডিআইটি মসজিদের সামনে তারা অবস্থান নেন। নামাজ শুরুর আগেই তাদের জোড়ালো নজরদারি ছিল।

সরেজমিনে গিয়ে দেখা যায়, নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু বকর সরকার, রুবাইয়া খানম এবং অতিরিক্ত পুলিশ সুপার জাহেদ পারভেজ চৌধুরীর নেতৃত্বে র‌্যাব, বিজিবি ও পুলিশ বাহিনীর বিপুল পরিমাণ সদস্য মসজিদের সামনে অবস্থান নেন। তারা নামাজের শুরুতেই সেখানে অবস্থান নেন। নামাজ শেষে মসুল্লিরা যেন কোনো জমাট না হতে পারে সেজন্য তারা সোচ্চার ছিলেন।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর