সংগীত পরিবেশন করার দাবীতে বাউল শিল্পীদের স্মারকলিপি


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৮:১৬ পিএম, ১৮ অক্টোবর ২০২০, রবিবার
সংগীত পরিবেশন করার দাবীতে বাউল শিল্পীদের স্মারকলিপি

স্বাস্থ্যবিধি মেনে স্বল্প পরিসরে বাউল সংগীত পরিবেশন করার দাবীতে নারায়গঞ্জ জেলা প্রশাসক মোঃ জসিম উদ্দিনের বরাবর স্মারকলিপি প্রদান করা হয়েছে। নারায়ণগঞ্জ জেলা বাউল সংগঠন সম্মিলিত জোটের উদ্যোগে ১৮ অক্টোবর রোববার দুপুরে নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গনে মানববন্ধন শেষে জেলা প্রশাসকের কার্যালয়ে এই স্মারকলিপি প্রদান করেন।

স্মারকলিপিতে তারা উল্লেখ করেন, বাউল শিল্পীরা যুগ যুগ ধরে বাংলার ঐতিহ্য ধারণ করে আসছে। কিন্তু গত ৮ মার্চ থেকে করোনা ভাইরাসের সংক্রমনের কারণে নারায়ণগঞ্জ জেলার পাঁচশত বাউল শিল্পীর জীবীকা নির্বাহ কষ্টসাধ্য হয়ে পড়েছে। তাই হত দরিদ্র, প্রতিদ্বন্দ্বী, অস্বচ্ছল বাউল শিল্পীদের জন্য সংশ্লিষ্ট সংগঠনের অভ্যন্তরে স্বাস্থ্যবিধি মেনে স্বল্প পরিসরে বাউল সঙ্গীত পরিবেশন করা একান্ত প্রয়োজন।

নারায়ণগঞ্জ জেলা বাউল সংগঠন সম্মিলিত জোটের আহবায়ক এম এ ইমরান, যুগ্ম আহবায়ক মো. চাঁন মিয়া চিস্তী, মোঃ আকবার সরকার, মো. সুমন সরকার, সদস্য সচিব ফরিদ আহম্মেদ বাধন, যুগ্ম সদস্য সচিব মো. আব্দুল হাই সরকার, মোঃ সানি সরকার, অর্থ সচিব মোসাম্মৎ ঝর্না সরকার ও কার্যকরী সদস্য হাফিজ উদ্দীন সরকার সহ অন্যান্য নেতৃবৃন্দ।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
সংগঠন সংবাদ এর সর্বশেষ খবর
আজকের সবখবর