যুব ছাত্র অধিকার পরিষদ পুড়াল ফ্রান্সের প্রেসিডেন্টের কুশপুত্তলিকা


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৯:৩৬ পিএম, ৩০ অক্টোবর ২০২০, শুক্রবার
যুব ছাত্র অধিকার পরিষদ পুড়াল ফ্রান্সের প্রেসিডেন্টের কুশপুত্তলিকা

ফ্রান্সে রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় রাসূল (সা:) এর ব্যঙ্গ চিত্র প্রদর্শনের প্রতিবাদে নারায়ণগঞ্জে যুব ও ছাত্র অধিকার পরিষদের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও ফ্রান্সের প্রেসিডেন্ট ইমানুয়েল ম্যাক্রঁর কুশপত্তলিকা দাহ করা হয়েছে।

৩০ অক্টোবর শুক্রবার জুমআর নামাজের পর নারায়ণগঞ্জ শহরের প্রাণকেন্দ্র চাষাঢ়া কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে থেকে ২নং রেলগেইট হয়ে আবার চাষাঢ়া পর্যন্ত বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

বিক্ষোভ মিছিল শেষে ফ্রান্সের প্রেসিডেন্ট ইমানুয়েল ম্যাক্রঁর কুশপত্তলিকা দাহ করা হয়।

নারায়ণগঞ্জ জেলা যুব অধিকার পরিষদের সমন্বয়ক আবু তালহা আব্দুল্লাহর সভাতিত্বে জেলা ছাত্র অধিকার পরিষদের সহ সভাপতি মাহমুদুল হাসানের সঞ্চলনায় এসময় আরও উপস্থিত ছিলেন তানভীর, রুবেল, শাকিল, শিপু, ফজলে, মেহদী ও রাজ সহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

এসময় বক্তারা বলেন, বাক স্বাধীনতা মানে কোনো ধর্মকে ছোট করা না। কোনো ধর্মকে হেয় প্রতিপন্ন করা। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। সেই সাথে বিশ্বের সকল মুসলিম দেশকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জনাই যাতে আর কেউ আমাদের রাসূলের বিরুদ্ধে কটুক্তি করতে না পারে। প্রধানমন্ত্রীকে আহবান জানানো আনুষ্ঠানিকভাবে ফ্রান্সের বিরুদ্ধে প্রতিবাদ জানানো জন্য। ফ্রান্সের রাষ্টদূতকে তলব করার জন্য।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর