রয়টার্সের প্রতিনিধির জন্য বিপিজেএ’র দোয়া


প্রেস বিজ্ঞপ্তি : | প্রকাশিত: ০৮:৫৩ পিএম, ১৬ জানুয়ারি ২০২১, শনিবার
রয়টার্সের প্রতিনিধির জন্য বিপিজেএ’র দোয়া

বাংলাদেশ ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাবেক সভাপতি ও রয়টার্সের প্রতিনিধি রফিকুল রহমানের রোগমুক্তি কামনায় দোয়া ও মিলাদে আয়োজন করেছেন নারায়ণগঞ্জ জেলা শাখা।

শনিবার ১৬ জানুয়ারি বাদ আসর চাষাঢ়ায় বাংলাদেশ ফটো জার্নালিস্টস অ্যাসোসিয়েশনের নারায়ণগঞ্জ জেলা শাখা কার্যালয়ে এই দোয়া ও মিলাদ মাহফিলে সভাপতিত্ব করেন জেলা সভাপতি হাজী হাবিবুর রহমান শ্যামল।

অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাবেক সভাপতি শফিউদ্দিন আহম্মেদ বিটু। আরো উপস্থিত ছিলেন জেলা কমিটির সহ-সভাপতি পাপ্পু ভট্টাচার্য্য, সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম সবুজ, যুগ্ম সাধারণ সম্পাদক কামাল হোসেন মিলন, কোষাধ্যক্ষ কাজী আলমাছ, সাংগঠনিক সম্পাদক তানভীর রনি, প্রচার সম্পাদক শহিদ হোসেন, কার্যকরি সদস্য তাপস সাহা, মেহেদী হাসান সজীব, আরিফুর রহমান, আমির হোসেন, সাবেক সাধারণ সম্পাদক এনামুল হক সিদ্দিকী, সাবেক সহ-সভাপতি শহিদুল ইসলাম, সাবেক কোষাধ্যক্ষ কাইয়ূম খান, ফটো সাংবাদিক মাহবুবুর রহমান খোকা ও প্রিতম মাহমুদ প্রমুখ।

দোয়া ও মিলাদে বাংলাদেশ ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাবেক সভাপতি ও রয়টাসের প্রতিনিধি রফিকুল রহমান এবং কেন্দ্রীয় সদস্য ও প্রথম আলো ফটো সাংবাদিক সাজিদের রোগমুক্তি কামনা করা হয়। এ সময় কেন্দ্রীয় সাবেক সভাপতি মরহুম হাজী জহির ও জেলা কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক মরহুম মেহেদী হাসান নয়নের আত্মা মাগফেরাত কামনায় দোয়া করা হয়।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর