শামসুজ্জোহার মৃত্যুবার্ষিকী আইনজীবী সমিতির দোয়া


স্টাফ করেসপনডেন্ট | প্রকাশিত: ০৯:৩৭ পিএম, ২২ ফেব্রুয়ারি ২০২১, সোমবার
শামসুজ্জোহার মৃত্যুবার্ষিকী আইনজীবী সমিতির দোয়া

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ট সহচর, মহান স্বাধীনতা সংগ্রামের অন্যতম সংগঠক, ভাষা সৈনিক ও স্বাধীনতা পদকে (মরোণত্তর) ভূষিত প্রয়াত একেএম শামসুজ্জোহার ৩৪ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

২২ ফেব্রুয়ারী সোমবার দুপুরে নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির উদ্যোগে নবনির্মিত বার ভবনের নিচ তলায় এই মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট মোহসীন মিয়ার সভাপতিত্বে মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলের জেলা পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট ওয়াজেদ আলী খোকন, অ্যাডভোকেট সামসুল ইসলাম ভূইয়া, জিপি অ্যাডভোকেট মেরিনা বেগম, অ্যাডভোকেট হোসনে আরা বেগম, অ্যাডভোকেট তারাজউদ্দিন আহমেদ ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মাহবুবুর রহমান।

সভাপতির বক্তব্যে মোহসীন মিয়া বলেন, একেএম শামসুজ্জোহার কোনো তুলনা হয় না। তিনি নারায়ণগঞ্জবাসীর কল্যাণে অনেক কাজ করে গেছেন। কখনও নিজের কথা চিন্তা করেননি। বর্তমানে তার ছেলে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান ও নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান নারায়ণগঞ্জবাসীর কল্যাণে কাজ করে যাচ্ছেন। সেলিম ওসমানের অনুদানে আমাদের এই বারভবন হয়েছে। আপনারা সকলেই এই পরিবারটির জন্য দোয়া করবেন। সেই সাথে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর