মা হারালেন বাংলানিউজের সাংবাদিক পারভেজ


স্টাফ করেসপনডেন্ট | প্রকাশিত: ০৪:৩৮ পিএম, ২৩ ফেব্রুয়ারি ২০২১, মঙ্গলবার
মা হারালেন বাংলানিউজের সাংবাদিক পারভেজ

আমরা অত্যন্ত দুঃখের সঙ্গে জানাচ্ছি দেশের অন্যতম অনলাইন নিউজ পোর্টাল ‘বাংলানিউজটুয়েন্টিফোরডটকমের’ নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি সাংবাদিক মাহফুজুর রহমান পারভেজের মা সেলিনা বেগম (৪৭) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি...রাজিউন)।

মঙ্গলবার ২৩ ফেব্রুয়ারী বিকেল পৌনে ৪টায় রাজধানীর ল্যাডএইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থান তিনি মারা যান। তাঁর এ মৃত্যুতে নিউজ নারায়ণগঞ্জ পরিবার গভীর শোক প্রকাশ করছে।

গত ২১ ফেব্রুয়ারী রাতে সেলিনা বেগম হৃদরোগে আক্রান্ত হলে তাঁকে প্রথমে শহরের বালুরমাঠ এলাকাতে ইসলাম হার্ট সেন্টারে নেওয়া হয়। অবস্থার অবনতি ঘটলে রাতেই তাঁকে ধানমন্ডিতে ল্যাড হাসপাতালের কার্ডিয়াক বিভাগে সিসিইউতে ভর্তি করা হয়। সেখানেই তিনি নিবিড় পরিচর্চায় ছিলেন। এর মধ্যে সেলিনা বেগমের কিডনি ও রক্তচাপে সমস্যা দেখা দেয়। চিকিৎসাধীন অবস্থায় তিনি এখানে মারা যান।

সেলিনা বেগম নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়ায় সোনালী ব্যাংক লিমিটেডের কর্পোরেট অফিসে কর্মরত ছিলেন। গত বছর তিনি অবসরে যান। তিনি ব্যাংকিং জগতে বেশ পরিচিতি মুখ। মৃত্যুকালে সেলিনা বেগম দুই ছেলে, স্বামী রেখে গেছেন। মাহফুজুর রহমান পারভেজ হলেন সেলিনা বেগমের কনিষ্ঠ পুত্র।

২৩ ফেব্রুয়ারী মঙ্গলবার এশার নামাজের পর নারায়ণগঞ্জ শহরের মাসদাইরে কেন্দ্রীয় মসজিদে জানাযার নামাজ শেষে ওই কবরেই দাফন করা হবে।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর