ফটো সাংবাদিকদের কৃতজ্ঞতা


প্রেস বিজ্ঞপ্তি | প্রকাশিত: ০৯:০৯ পিএম, ১৩ এপ্রিল ২০২১, মঙ্গলবার
ফটো সাংবাদিকদের কৃতজ্ঞতা

নারায়নগঞ্জ সদর উপজেলার বিদায়ী নির্বাহী কর্মকর্তা নাহিদা বারিক বলেছেন, আমার কর্মকালীন সময়ে তিন বার নারায়ণগঞ্জে কাজ করেছি। এ সময়ে এ শহরে ফটো সাংবাদিকদের যে আন্তরিক সহযোগিতা পেয়েছি, তা আমি যতদিন বেঁচে থাকবো এ ভালোবাসার কথা মনে থাকবে। আমি কর্মকালীন সময়ে চেষ্টা করেছি দায়িত্ব নিয়ে কাজ করতে। কাজ করতে গিয়ে সাংবাদিকদের আন্তরিকভাবে সহযোগিতা পেয়েছি। আমি এজন্য সকলের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমি চেষ্টা করেছি, মানুষের সেবা করতে। এভাবেই সেবা করতে পারি সেই জন্য সকলের কাছে দোয়া চাই।

মঙ্গলবার ১৩ এপ্রিল বিকালে নারায়ণগঞ্জ সদর উপজেলার কার্যালয়ে বাংলাদেশ ফটো জার্নালিষ্ট এসোসিয়েশন নারায়ণগঞ্জ জেলা শাখার সাথে বিদায়ী সাক্ষাৎতে এই বক্তব্যে রাখতে গিয়ে তিনি আবেগে আপ্লুত হয়ে পড়েন।

বিদায়ী নারায়ণগঞ্জ সদর উপজেলার ইউএনও নাহিদা বারিককে সম্মাননা ক্রেষ্ট দিয়ে অভিনন্দন ও শুভেচ্ছা জানান বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন (বিপিজেএ) নারায়ণগঞ্জ জেলা শাখার সভাপতি হাজী হাবিবুর রহমান শ্যামল, সহ-সভাপতি পাপ্পু ভট্টাচার্য্য, সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম সবুজ, যুগ্ম সাধারণ সম্পাদক কামাল হোসেন মিলন, সাংগঠনিক সম্পাদক তানভির রনি, প্রচার সম্পাদক শহিদ হোসেন কার্যকরী সদস্য ও সাবেক সভাপতি তাপস সাহা, কার্যকরী সদস্য ও সাবেক সভাপতি মাহমুদ হাসান কচি, কার্যকরি সদস্য আরিফ জয়, সাধারণ সদস্য শহীদ হোসেন, মোক্তার হোসেন, কাইয়ূম খান ও হাসান উল রাজিব প্রমুখ।

বাংলাদেশ ফটো জার্নালিষ্ট এসোসিয়েশন (বিপিজেএ) নারায়ণগঞ্জ জেলা শাখার সভাপতি হাজী হাবিবুর রহমান শ্যামল শুভেচ্ছা বক্তব্যে বলেন, সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা নাহিদা বারিক ছিলেন সাংবাদিক বান্ধব। তিনি ফটো সাংবাদিকদের যেভাবে মূল্যায়ন করে, তাদের পাশে দাঁড়িয়েছে তা অবশ্যই প্রশংসিত।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর