রাস্তা বন্ধ করে ইউপি মেম্বারের দেয়াল


রূপগঞ্জ করেসপনডেন্ট | প্রকাশিত: ০৭:৪৩ পিএম, ০১ অক্টোবর ২০২০, বৃহস্পতিবার
রাস্তা বন্ধ করে ইউপি মেম্বারের দেয়াল

নারায়ণগঞ্জের রূপগঞ্জে জনসাধারনের চলাচলের রাস্তা বন্ধ করে দিয়ে পাকা বাউন্ডারী দেয়াল নির্মান করছে স্থানীয় একজন ইউপি মেম্বার। এতে বাধা দেয়ায় হামলা চালিয়ে ভুক্তভোগী পরিবারের লোকজনকে পিটিয়ে জখম করেছে ইউপি সদস্য ও তার লোকজন। তবে ঘটনা অস্বীকার করে তাদের বিরুদ্ধে আঞ্জুমানের জমি দখলের অভিযোগ করেছেন ইউপি সদস্য।

১ অক্টোবর বৃহস্পতিবার সকালে উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের চনপাড়া পুনর্বাসন কেন্দ্রে এই ঘটনা ঘটে।

ভুক্তভোগী আলমাস দেওয়ান জানান, তিনি চনপাড়া পুনর্বাসন কেন্দ্রের ৮নং ওয়ার্ডেও ১৯৪৭ নং প্লটের বাসিন্দা। তার পিতা চনপাড়া আওয়ামীলীগের সাবেক সভাপতি মরহুম জরিপউদ্দিন দেওয়ানসহ আরো বেশ কিছু প্লটের বাসিন্দাদের বিগত ৫০ বছরের চলাচলের একমাত্র রাস্তাটি কাউকে কিছু না হলে হঠাৎ করেই পাকা বাউন্ডারী দেয়াল নির্মাণ কাজের শুরু করেন কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ও ইউপি সদস্য বজলুর রহমান।

এতে বাধা প্রদান করায় বজলুসহ তার সহযোগী আব্দুল মন্নান, ছালাউদ্দিন, খলিল জমাদ্দার, কামালসহ আরো কয়েকজন দেশীয় অস্ত্রসস্ত্রে সজ্জিত হয়ে তাদের উপর হামলা করে।

এসময় হামলাকারীরা তাকেসহ তার মা আলেনুর বেগমকে পিটিয়ে গুরুতর জখম করে। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় আলেনূর বেগম বাদি হয়ে রূপগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ও ইউপি সদস্য বজলুর রহমান বলেন, অভিযোগকারীরা সম্পূর্ন মিথ্যা অভিযোগ করেছে। তারা চনপাড়াবাসীর লাশ গোসলের জন্য নির্ধারিত আঞ্জুমানের জমি দখল করে রেখেছিল। সেটা উদ্ধার করা হয়েছে। তাছাড়া আলেনুর বেগমের এক ছেলে উপজেলা জাতীয় পার্টির সাধারন সম্পাদক হাসান মুহুরী হত্যা মামলার আসামী। আমাকে তারা উল্টো হত্যার হুমকি দিচ্ছে।

রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ মাহমুদুল হাসান বলেন, এ ঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর