৫ ইজিবাইক চোর গ্রেপ্তার


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৬:৫২ পিএম, ১৮ অক্টোবর ২০২০, রবিবার
৫ ইজিবাইক চোর গ্রেপ্তার

নারায়ণগঞ্জের ফতুল্লায় পুলিশ ৫ জন ইজিবাইক চোরকে গ্রেফতার করেছে। ১৮ অক্টোবর রোববার সকাল থেকে বিকেলে পর্যন্ত অভিযান চালিয়ে গ্রেপ্তারকৃত ওই ৫ জন হলেন মানিক, ইমরান, লিটন মিয়া, হানিফ মোল্লা ও হুমায়ন কবীর।

ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন জানান, চোর, চাঁদাবাজসহ সকল অপরাধীদের বিরুদ্ধে পুলিশের গ্রেফতার অভিযান অব্যাহত আছে। ভুক্তভোগীরা অভিযোগ করলেই আমরা ব্যবস্থা নেই। গ্রেফতারকৃতদের আদালতে পাঠিয়ে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করে তাদের নেতৃত্ব দেয়া লিডারদের নাম জানার চেষ্টা করবো।

প্রসঙ্গত প্রায় সময় চুরি ও ছিনতাই হচ্ছে হতদরিদ্রদের একমাত্র উপার্জনের বাহন ইজিবাইক। খাবারের সাথে নেশা খাইয়ে অথবা অস্ত্রের মুখে জিম্মি করে নয়তো বা ছুরিকাঘাতে হত্যা করে ইজিবাইক ছিনিয়ে নেয়া হয়। আবার এই ইজিবাইকই সেই চালকদের কাছে ফিরিয়ে দিচ্ছে ওই চোর চক্রের লিডাররা। তবে মোটা অঙ্কের টাকার বিনিময়ে। দীর্ঘদিন ধরে এভাবেই চলে আসছে চোর ও চালকদের মধ্যে ইজিবাইক নিয়ে দেনদরবার। স তাই নয় ইজিবাইক চালাতে হলে সড়কে চাঁদাবাজদেরও দিতে হয় মাসোহারা। সব মিলিয়ে শান্তিতে উপার্জনের পথ নয় ইজিবাইক। তবুও কেউ কেউ সাহস নিয়ে প্রতিবাদ করেন।

এদের মধ্যে দক্ষিন শিহাচর এলাকার ইজিবাইক চালক আব্দুল মালেক মিয়া সাহস নিয়ে চোর চক্রের বিরুদ্ধে প্রতিবাদ করতে থানায় অভিযোগ করেছেন। তার অভিযোগের ভিত্তিতে রোববার সকাল থেকে বিকেলে পর্যন্ত অভিযান চালিয়ে পুলিশ ৫জন চোরকে গ্রেফতার করে ইজিবাইকটিও উদ্ধার করেছে।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর