খালেদা সহ কেন্দ্রীয় নেতাদের জন্য বন্দর থানা যুবদলের দোয়া


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৮:৪৬ পিএম, ১৮ অক্টোবর ২০২০, রবিবার
খালেদা সহ কেন্দ্রীয় নেতাদের জন্য বন্দর থানা যুবদলের দোয়া

কেন্দ্রীয় কর্মসূচি অংশ হিসেবে বন্দরে বেগম খালেদা জিয়া, বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবীর রিজভী ও কেন্দ্রীয় যুবদলের সাধারন সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু এবং যুগ্ম সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নয়নের রোগ মুক্তি কামনা করে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

১৮ অক্টোবর রোববার বিকেল ৪টায় বন্দর থানার ২৪ নং ওয়ার্ডের চৌরাপাড়াস্থ আল মদিনা কমিউনিটি সেন্টারের বন্দর থানা যুবদলের উদ্যোগে এ দোয়া অনুষ্ঠিত হয়।

মিলাদ ও দোয়া অনুষ্ঠানে পূর্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে মহানগর যুবদলের সহ-সভাপতি সানোয়ার হোসেন বলেন, দলের দুঃসময়ে যারা রাজপথে থেকে আন্দলন সংগ্রাম করেছে বন্দর থানা যুবদলের কমিটিতে তারা অগ্রাধিকারের ভিত্তিতে দলে স্থান পাবে। দলের ভিতরে কোন বিভেদ সৃষ্টি না করে বন্দর থানা যুবদলের সভাপতি আমিরের নেতৃত্বে আপনারা সবাই ঐক্যবদ্ধ থাকুন।

বন্দর থানা যুবদলের সভাপতি মোঃ আমির হোসেনের সভাপতিত্ব ও বন্দর থানা যুবদলের সাংগঠনিক সম্পাদক আলী নওশাদ তুষারের সঞ্চালনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠান উপস্থিত ছিলেন বন্দর থানা বিএনপি প্রচার সম্পাদক মোজাম্মেল, মহানগর যুবদলের সাংগঠনিক সম্পাদক পারভেজ খান, মহানগর যুবদলের নেতা কাজী সোহাগ, যুবদল নেতা মাহাবুব, সোহেল খান বাবু, নূরুল আলম খন্দকার, হুমায়ন কবীর, ২৪ নং ওয়ার্ড যুবদলের সভাপতি আক্তার হোসেন, সাধারন সম্পাদক ফারুক হোসেন, সাংগঠনিক সম্পাদক তাজুল ইসলাম, ২৫ নং ওয়ার্ড যুবদল নেতা রাহিম, ২৭ নং ওয়ার্ড যুবদলের সভাপতি মিজান, ১৯ নং ওয়ার্ড যুবদল নেতা সামছুল হক মুছাপুর ইউনিয়ন যুবদলের সাধারন সম্পাদক রুবেল, যুবদল নেতা আলমগীর, পনির হোসেনসহ স্থানীয় যুবদল নেতৃবৃন্দ।

অঃঃধপযসবহঃং ধৎবধ

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর