বিশ্ববিদ্যালয় ছাত্রী ও গৃহবধূর লাশ


রূপগঞ্জ করেসপনডেন্ট | প্রকাশিত: ০৮:৪৬ পিএম, ০২ মার্চ ২০২১, মঙ্গলবার
বিশ্ববিদ্যালয় ছাত্রী ও গৃহবধূর লাশ

নারায়ণগঞ্জের রূপগঞ্জে একই দিনে এক বেসরকারী বিশ্ববিদ্যালয়ের ছাত্রীসহ দুই নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। ২ মার্চ মঙ্গলবার সকালে উপজেলার দাউদপুর ইউনিয়নের কালনী ওলপ ও কাঞ্চন পৌরসভার বিরাব এলাকায় ঘটে এ ঘটনা।

নিহতের পরিবারের বরাত দিয়ে ভোলাব তদন্ত কেন্দ্রের এসআই আমিনুল ইসলাম জানায়, বিয়ের পর স্বামী স্ত্রী উপজেলার কালনী ওলপ এলাকায় মোঘল মিয়ার বাড়ীতে বসবাস করে আসছে। ১ মার্চ সোমবার রাত ৯টায় তাদের স্বামী স্ত্রীর মাঝে কথাকাটাকাটি হয়। রাত ১১ টার দিকে উভয় ঘুমে পড়ে।

মঙ্গলবার ভোর ৭টার দিকে নাছির ঘুম থেকে উঠে দেখে সুলতানা ঘরের আড়ার সাথে ওড়না পেচিয়ে আত্মহত্যা করেছে। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করেছে।

অপরদিকে একইদিন সকাল সাড়ে ৯টার দিকে কাঞ্চন পৌরসভার বিরাব দক্ষিনপাড়া এলাকার মৃত আবুল কাশেমের মেয়ে রাজধানীর একটি বেসরকারী বিশ্ববিদ্যালয়ের অনার্স শেষ বর্ষের ছাত্রী কামরুন্নাহার সায়লা (২১) সকালে কাউকে কিছু না বলে নিজ ঘরে আড়ার সাথে ওড়না পেচিয়ে আত্মহত্যা করে। স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে। নিহত সায়লা মানসিকভাবে অসুস্থ্য ছিল বলে তার পরিবার জানায়।

ভোলাব তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর মাহবুবুর রহমান বলেন, লাশ দুটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। ময়না তদন্তের চূড়ান্ত প্রতিবেদন আসলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। উভয় ঘটনায় রূপগঞ্জ থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর