ওয়ারেন্টভুক্ত আসামীর মামলা রেকর্ড


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ১১:০২ পিএম, ০৩ মার্চ ২০২১, বুধবার
ওয়ারেন্টভুক্ত আসামীর মামলা রেকর্ড

পুলিশের ওয়ারেন্টভুক্ত আসামী বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। অথচ তার বিরুদ্ধে বিভিন্ন অভিযোগে ১৮টি মামলা রয়েছে যার মধ্যে ৮টি মামলায় তিনি পরোয়ানাভুক্ত। ঘটনাটি ঘটেছে নারায়ণগঞ্জের ফতুল্লা মডেল থানায়। সম্প্রতি বিষয়টি প্রকাশ পায়।

জানা গেছে, সদর উপজেলার চরাঞ্চল বক্তাবলী প্রতাবনগর এলাকার আতংকের নাম দেলোয়ার। সে এলারকার চিহিৃত সন্ত্রাসী, চাদাঁবাজ। তার একটি বিশাল সন্ত্রাসী বাহিনী রয়েছে। সে বাহিনীর লোকজন দিয়ে এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করে। যাকে খুশি তাকে তুলে এনে চাঁদা আদায় করে।

গত বছরের ৭ ডিসেম্বর সন্ধ্যায় বাসা থেকে বের হয়ে আর বাসায় ফেরেনি দেলোয়ারের বাবা মো: হোসেন। ২০ ডিসেম্বর দেলোয়ার হোসেন বাদী হয়ে অপহরণের অভিযোগ এনে এলাকার ব্যবসায়ী ও নিরীহ ১৮ জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। ওই সময়েই দেলোয়ারের বিরুদ্ধে ৮টি মামলায় পরোয়ানাভুক্ত ছিলেন।

সম্প্রতি বক্তাবলীতে এক সভায় সেখানকার চেয়ারম্যান শওকত আলী বলেন, যে সকল ব্যবসায়ীরা বছরে লাখ লাখ টাকা ট্যাক্স সে সকল ব্যবসায়ীরা এখন সন্ত্রাসীদের কাছে জিম্মি হয়ে পরছে। তাদের অত্যাচারে অতিষ্ঠ হয়ে পড়ছে।

একই অনুষ্ঠানে ফতুল্লা মডেল থানার ওসি মো: আসলাম হোসেন বলেন, অনেকে মিথ্যা মালা করেন আবার মিথ্যা মামলার আসামী হন। সে সকল লোকজনদের সমাজে থাকা উচিত নয়। তাদের সমাজ থেকে বিতারিত করা উচিত।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর