প্রবাসীর স্ত্রীকে কু প্রস্তাবে ব্যর্থে তিনজনকে পিটিয়ে জখম


ফতুল্লা করেসপনডেন্ট | প্রকাশিত: ০৮:৩২ পিএম, ১৮ সেপ্টেম্বর ২০২১, শনিবার
প্রবাসীর স্ত্রীকে কু প্রস্তাবে ব্যর্থে তিনজনকে পিটিয়ে জখম

প্রবাসীর স্ত্রীকে (৩৫) কু প্রস্তাব দিয়ে ব্যর্থ হয়ে নারীর বাবা, চাচা ও চাচাতো ভাইকে পিটিয়ে রক্তাক্ত জখম সহ নারীকে শ্লীতাহানীর করার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার (১৭ সেপ্টেম্বর) বিকেলে ফতুল্লা মডেল থানার শাসনগাঁও মাদবর বাড়ী এলাকায়।

এ ঘটনায় ভুক্তভোগী নারী বাদী হয়ে একই এলাকার মৃত লেবু মিয়ার পুত্র সহোদর তিন ভাই দেলোয়ার হোসেন দেলু (৫০), মোজাম্মেল (৪৫) ও মনির হোসেন (৫৫)।

বাদীর লিখিত অভিযোগের ভিত্তিতে জানা যায়, বাদীর স্বামী একজন প্রবাসী। প্রবাসে থাকার সুবাধে পাশের বাড়ীর মোজাম্মল তাকে প্রায় সময় কুপ্রস্তাবের পাশাপাশি রাস্তা দিয়ে যাতায়াতের সময় অশালীন কথাবার্তা বলে আসছিল। বাদী বিষয়টি তার পরিবারকে অবগত করে। এতে করে মোজাম্মেল তার পরিবারের সদস্যদেরকে প্রায় সময় গালমন্দ সহ হুমকি দিয়ে আসছিলো। এরই ধারাবাহিকতায় শুক্রবার বিকেলে ৫টায় মোজাম্মেল বাদীর বাড়ীর সীমানার পিছনের দিকে প্রবেশ করে একটি গাছ লাগানোর চেষ্টা করলে ঘটনাস্থলে গিয়ে বাদীর বাবা আনোয়ার হোসেন (৬০) চাচা মনির হোসেন (৫৫) বাধা প্রদান করে। এতে করে মোজাম্মেল ক্ষিপ্ত হয়ে সহোদর দুই ভাই দেলু ও মনিরকে ডেকে এনে বাদীর বাবা ও চাচাকে বেদম প্রহার করে। তাদের চিৎকারে বাদীর চাচাতো ভাই সাজ্জাদ হোসেন শান্ত এগিয়ে এলে তাকে ও পিটিয়ে রক্তাক্ত জখম করে। এ সময় বাদী তাদের সাহায্যার্থে এগিয়ে এলে মোজাম্মলে ও তার ভাই দেলু বাদীর কাপড় টেনে হিচড়ে খুলে ফেলে শ্লীলতাহানি করে। তাদের চিৎকারে স্থানীয়বাসী এগিয়ে এসে তাদেরকে আহতবস্থায় উদ্ধার করে শহরের জেনারেল ভিক্টোরিয়া হাসপাতালে নিয়ে যায়।

ফতুল্লা মডেল থানার ইনচার্জ রকিবুজ্জামান জানান, অভিযোগ পেয়েছি। তদন্ত করে অভিযুক্তদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে বলে তিনি জানান।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর