জন্ম মৃত্যু নিবন্ধনে শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান স্বপন


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৯:২৮ পিএম, ০৭ অক্টোবর ২০২১, বৃহস্পতিবার
জন্ম মৃত্যু নিবন্ধনে শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান স্বপন

নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলায় জন্ম ও মৃত্যু নিবন্ধন কার্যক্রম দক্ষতার সাথে সম্পাদন করায় কালাপাহাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলাম স্বপন প্রথম স্থান অর্জন করার গৌরব অর্জন করেছেন। গত ৬ মাসের সার্বিক ফলাফলের কালাপাহাড়িয়া ইউনিয়ন এই সাফল্য পান।

৭ অক্টোবর বুধবার জেলা প্রশাসকের সভাকক্ষে কালাপাহাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলাম স্বপনকে বিশেষ স্বীকৃতি স্বরুপ সম্মানান সনদ ও ক্রেস্ট তুলে দেন জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ।

কালাপাহাড়িয়া ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম স্বপন জানান, তার ইউনিয়ন জেলার মধ্যে শ্রেষ্ঠ হওয়ার কৃতিত্ব জনগনের। আগামীতে তাদের সাহায্য ও সহযোগতিা নিয়ে কালাপাহাড়িয়াকে সামনে এগিয়ে নিতে সকলের সহযোগিতা কামনা করেন।

আড়াইহাজার উপজলো নির্বাহী অফিসার মো. রফিকুল ইসলাম বলেন, মূলত বর্তমান জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ এ জেলায় জন্ম ও মৃত্যু নিবন্ধনের নারায়ণগঞ্জ মডেল চালু করেন। এ মডেলের আওতায় জনগণের বাড়ি বাড়ি গিয়ে জন্ম ও মৃত্যু নিবন্ধনের তথ্য ও প্রয়োজনীয় কাগজ সংগ্রহ করে ইউনিয়নগুলো স্ব উদ্যোগে জন্ম ও মৃত্যু নিবন্ধন বাড়িতে গিয়ে পৌছেঁয়ে দিত। যার কারণে এই সফলতা পেয়েছেন কালাপাহাড়িয়া ইউনিয়ন পরিষদ।

বিষয়টি নিশ্চিত করে বৃহস্পতিবার নারায়ণগঞ্জের উপপরিচালক (উপসচিব) ফাতেমা তুল জান্নাত বলেন, জন্ম ও মৃত্যু নিবন্ধন কার্যক্রম দক্ষতার সাথে সম্পাদন করায় কালাপাহাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলাম স্বপনকে আড়াইহাজারের শ্রেষ্ঠ চেয়ারম্যান হিসেবে পুরষ্কৃত করা হয়।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর