অপহৃত কিশোরী উদ্ধার


প্রেস বিজ্ঞপ্তি | প্রকাশিত: ০৯:১৭ পিএম, ২১ অক্টোবর ২০২১, বৃহস্পতিবার
অপহৃত কিশোরী উদ্ধার

নারায়ণগঞ্জের ফতুল্লা থানাধীন উত্তর কাশিপুর এলাকা থেকে অপহৃত কিশোরীকে কুষ্টিয়া জেলার দৌলতপুর থানাধীন দৌলতখালী গ্রামের প্রত্যন্ত অঞ্চল থেকে উদ্ধার করেছে পিবিআই নারায়ণগঞ্জ জেলার একটি বিশেষ টিম।

১৮ অক্টোবর দিনগত গভীর রাতে কুষ্টিয়ার প্রত্যন্ত অঞ্চলে এ অভিযান চালায় পিবিআই নারায়ণগঞ্জ। তবে এসময় অপহৃত কিশোরী সুমনা রহমান স্মৃতিকে (১৩) উদ্ধার করলেও অপহরণকারীদের গ্রেফতার করতে পারেনি পিবিআই। অপহৃত সুমনা রহমান স্মৃতি ফতুল্লা গেউদ্দার বাজার উত্তর কাশিপুর এলাকার মোহাম্মদ মাহাবুব আলম সুমন ও শাহনাজ বেগম দম্পত্তির মেয়ে।

২১ অক্টোবর পিবিআই নারায়ণগঞ্জ এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, গত ৩০ মে কিশোরী সুমনা রহমান স্মৃতি অপহরণের অভিযোগে তার মা শাহনাজ বেগম অপহরণ ও মুক্তিপণ দাবির অভিযোগ তুলে গত ৬ জুন নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল নারায়ণগঞ্জে কোর্ট পিটিশন মামলা দায়ের করেন। মামলায় বিবাদী করা হয়েছিল রিদয় আলী ওরফে মোঃ হৃদয় ইসলাম (২২), মোহাম্মদ আনারুল ইসলাম ওরফে মোঃ আনোয়ারুল ইসলাম (৪১), মোসাম্মৎ শেফালী খাতুন ওরফে শেফালী বেগম (৩৩), মোসাম্মৎ ফিরোজা খাতুন ওরফে ফেজে (৪৯), মোঃ জালাল উদ্দিন ওরফে জালা।

এসআই টিপু সুলতাকে ১৭ জুন পিবিআই হেডকোয়ার্টাসের মাধ্যমে তদন্তকারি কর্মকর্তা নিয়োগ করা হয়। নিয়োজিত গুপ্তচর ও আধুনিক তথ্য প্রযুক্তির মাধ্যমে সংবাদ পাওয়া যায় যে অপহৃত কুষ্টিয়া জেলার দৌলতপুর থানাধীন দৌলতখালী গ্রামে অবস্থান করছে। উক্ত সংবাদ পেয়ে পিবিআই নারায়ণগঞ্জ জেলার পুলিশ সুপারের প্রত্যক্ষ তত্ত্বাবধান ও দিকনির্দেশনায় টিপু সুলতানের নেতৃত্বে একটি টিম অপহৃত কিশোরী সুমনা রহমান স্মৃতিকে (১৩) গত ১৮ অক্টোবর দিনগত গভীর রাতে কুষ্টিয়া জেলার দৌলতপুর থানাধীন দৌলতখালী গ্রামের প্রত্যন্ত অঞ্চল হতে উদ্ধার করে। নারায়ণগঞ্জ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ শাকিল আহাম্মদ এর আদালতে ২২ ধারা মোতাবেক জবানবন্দি প্রদান শেষে অপহৃতকে আদালতের নিদের্শে অপহৃতের মায়ের জিম্মায় প্রদান করা হয়েছে।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর