স্বামীকে খুঁজতে গিয়ে বন্ধুরা ধর্ষণ করলো


ফতুল্লা করেসপনডেন্ট | প্রকাশিত: ০৯:৩১ পিএম, ২১ অক্টোবর ২০২১, বৃহস্পতিবার
স্বামীকে খুঁজতে গিয়ে বন্ধুরা ধর্ষণ করলো

নারায়ণগঞ্জের ফতুল্লায় স্বামীকে খুঁজতে গিয়ে স্বামীর বন্ধুদের দ্বারা ধর্ষণের শিকার হয়েছেন গৃহবধূ (২০)। এ ঘটনায় পুলিশ অভিযুক্ত দুই ধর্ষককে বৃহস্পতিবার (২১ অক্টোবর) সকালে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতরা হলো ফতুল্লা থানার উত্তর হাজীগঞ্জ পাঠানতলি আদর্শ কলোনী কবরস্থান সংলগ্ন মৃত বাবুল মিয়ার ছেলে সজিব (২১) ও একই থানার পশ্চিম তল্লার ডাক্তার বাড়ীর মোঃ ইদ্রিস আলীর ছেলে শাকিল (১৯)।

মামলার বরাত দিয়ে ফতুল্লা মডেল থানার হাজীগঞ্জ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক সুরুজ্জামান জানান, ভুক্তভোগী গৃহবধূর স্বামী স্থানীয় একটি প্রিন্টিং কারখানায় কাজ করতো। গত কয়েকদিন পূর্বে অপর একটি মেয়েকে বিয়ে করে অন্যত্র বসবাস শুরু করে। বিষয়টি জানতে পেরে ভুক্তভোগী গৃহবধূ তার স্বামীকে খুঁজতে বের হয়ে স্বামীর কর্মস্থল সেই প্রিন্টিং কারখানার সামনে যায়। এ সময় গৃহবধূর সাথে রাত দশটার দিকে তার স্বামীর দুই বন্ধু সজিব ও শাকিলের সাথে দেখা হয়। তারা তার স্বামীকে খুঁজে বের করে দেবার কথা বলে রাত বারোটার দিকে ফতুল্লা থানার উত্তর হাজীগঞ্জ পাঠানতলি কবরস্থানের পাশে মোবাইল টাওয়ার সংলগ্ন মাঠের মধ্যে নিয়ে গিয়ে ভয় ভীতি প্রদর্শন করে সজিব বাদীকে প্রথমে ধর্ষণ করে। পরবর্তীতে গ্রেফতারকৃতরা সকালে তাদের এক পরিচিতের বাসায় নিয়ে গিয়ে বিকেল পর্যন্ত গ্রেফতারকৃত সজিব ও শাকিল একাধিকবার গৃহবধূকে ধর্ষণ করে।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর