দেলোয়ার চেয়ারম্যানে আওয়ামী লীগ নির্যাতিত


বন্দর করেসপনডেন্ট | প্রকাশিত: ১০:০৭ পিএম, ২১ অক্টোবর ২০২১, বৃহস্পতিবার
দেলোয়ার চেয়ারম্যানে আওয়ামী লীগ নির্যাতিত

বন্দর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের মনোনিত চেয়ারম্যান প্রার্থী কাজিম উদ্দিন প্রধান প্রতিদ্বন্দ্বি জাতীয় পার্টির দেলোয়ার প্রধানকে ইঙ্গিত করে বলেছেন, প্রভাব বিস্তার করে অনেকে চেয়ারম্যান হতে চায়। আমি চাই জনগনের ভালোবাসা ও তাদের সমর্থন। আরে ভাই টাকা পয়সা দুই দিন ভালাবাসা থাকবে চিরদিন। গত নির্বাচনে দেলোয়ার প্রধান আওয়ামীলীগের নেতাকর্মীদের যে ভাবে অত্যাচার করেছে এগুলো এবার চলবে না। তাকে বুঝতে হবে আমি জননেত্রী শেখ হাসিনার মনোনিত চেয়ারম্যান প্রার্থী।

২০ অক্টোবর বুধবার সন্ধ্যায় কলাগাছিয়া ইউনিয়নের মহনপুর এলাকায় ৯নং ওয়ার্ডের সর্বস্তরের জনগনের উদ্যোগে এক উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

কাজিম উদ্দিন প্রধান আরো বলেন, কলাগাছিয়া ইউনিয়নবাসীকে সেবা করার জন্য জননেত্রী শেখ হাসিনা আমাকে নৌকা দিয়েছে। এই নৌকার সম্মান যে কোন মূল্যে আমাকে এবং আপনাদেরকে রক্ষা করতে হবে। সময় এসেছে এখন আর ঘরে বসে থাকার সময় নয়। আসুন আমরা সবাই মিলে কলাগাছিয়ার উন্নয়নে আসন্ন নির্বাচনে নৌকা প্রতিকে ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করি।

কলাগাছিয়া ইউনিয়ন ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আসাদুল্লাহ সভাপতিত্ব ও কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক একেএম ইব্রাহিম কাশেমের সঞ্চালনায় উঠান বৈঠকে বক্তব্য রাখেন সমাজ সেবক হানিফ মেম্বার, আওয়ামীলীগ নেতা আলহাজ¦ মঞ্জুর হোসেন মঞ্জু, কলাগাছিয়া ইউনিয়ন জাতয়ি পার্টির সভাপতি মোঃ বাচ্চু প্রধান, বিএনপি নেতা নাঈম, বন্দর উপজেলা আওয়ামীলীগ নেতা শ্রী ভোলানাথ দাস, আওয়ামীলীগ নেতা খালিদ বিন আনিছ, কলাগাছিয়া ইউনিয়ন জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম, কলাগাচিযা ইউনিয়ন যুব সংহতির সভাপতি সফি ঢালী, আওয়ামীলীগ নেতা ইশতিয়াক আহাম্মেদ জারজিস ও নিখিত প্রমুখ।

উঠান বৈঠকে উপস্থিত ছিলেন কলাগাছিয়া ইউনিয়ন ছাঁত্রলীগের সভাপতি শাহীন তাহেরী সিনহা, সমাজ সেবক ও স্থানীয় আওয়ামীলীগ নেতা বশির, জসিম উদ্দিন, মহসিন, রকমত, আলী হক মুন্সী, পিযার হোসেন, সহিদ, মনির শাহ, পারুকশাহীন মাষ্টার, মোহাম্মদ হোসেন, রোকন, হামিদুলসহ স্থানীয় এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর