খাসি নিয়ে অসুস্থ বন্ধুর পাশে


স্টাফ করেসপনডেন্ট | প্রকাশিত: ০৬:৪২ পিএম, ১৯ জুলাই ২০২১, সোমবার
খাসি নিয়ে অসুস্থ বন্ধুর পাশে

দীর্ঘদিন ধরে অসুস্থ হয়ে শয্যাশায়ী নারায়ণগঞ্জের সিনিয়র সাংবাদিক অহিদুল হক খানের চিকিৎসা সহায়তার পাশাপাশি আবারো তার শয্যাপাশে হাজির হয়েছেন বাংলাদেশ ইয়ার্ন মার্চেন্টস্ অ্যাসোসিয়েশন ও নারায়ণগঞ্জ ক্লাব লিমিটেডের সাবেক সভাপতি এবং বিটিএমএ’র পরিচালক বিশিষ্ট শিল্পপতি এম সোলায়মান।

এবার পবিত্র ঈদুল আজহার আনন্দ বন্ধু সাংবাদিক অহিদুল হক খানের সঙ্গে ভাগাভাগি করে নিয়েছেন এম সোলায়মান। সোমবার ১৯ জুলাই বিকেলে সাংবাদিক অহিদুল হক খানের নন্দীপাড়া জামে মসজিদ সংলগ্ন বাসভবনে উপস্থিত হয়ে তাঁর শারীরিক অবস্থার খোঁজখবর নেওয়ার পাশাপাশি তাকে পবিত্র ঈদুল আজহা উপলক্ষ্যে একটি খাসি উপহার দেন। খাসি উপহার পেয়ে অহিদুল হক খান বলেন, সাংবাদিকতা করার সুবাধে জীবনে অনেক উপহার পাইসি তবে এ ধরনের উপহার কখনো পাইনি। এর আগে কেউই আমাকে খাসি উপহার দেয়নি।

এর আগেও পবিত্র রমজান মাসে এম সোলায়মান স্বশরীরে অসুস্থ প্রবীণ সাংবাদিক অহিদুল হক খানকে দেখতে যান এবং প্রতিনিধির মাধ্যমে তাদের খোঁজখবর নেন। তৎকালে তিনি অহিদুল হক খানের চিকিৎসার জন্য আর্থিক সহযোগিতা করেন এবং তার পরিবারের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করে নেন।

সেসময় এম সোলায়মান জানান, সাংবাদিক অহিদুল হক তার স্কুল জীবনের সহপাঠী ছিল। সে অত্যন্ত মেধাবী ছিল। কিন্তু তার কোন চাওয়া পাওয়া ছিলনা। সারাজীবন তিনি সততার সঙ্গে সাংবাদিকতা করে গেছেন। তিনি সাংবাদিক অহিদুল হক খানের দ্রুত সুস্থতা কামনা করেন। সবাইকে অহিদুল হক খানের সুস্থতা কামনায় দোয়া করার অনুরোধ জানান।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর