স্বেচ্ছাসেবক দলে ডেভিডের ভাগ্নে আউট, জাকির খানের শিষ্য ইন


স্পেশাল করেসপনডেন্ট | প্রকাশিত: ১১:২৭ পিএম, ১৭ সেপ্টেম্বর ২০২০, বৃহস্পতিবার
স্বেচ্ছাসেবক দলে ডেভিডের ভাগ্নে আউট, জাকির খানের শিষ্য ইন

নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক দলের সেক্রেটারী পদে সাখাওয়াত ইসলাম রানা বহাল থাকলেও তাকে বাদ দিয়ে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে জিয়াউর রহমান জিয়াকে।

১৭ সেপ্টেম্বর বিকেলে মহানগর সেচ্ছাসেবকদলের সভাপতি আবুল কাউসার আশা তার ফেসবুক পেইজে স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় দপ্তর সম্পাদক স্বাক্ষরিত একটি চিঠি পোস্ট করেন। তবে ওই চিঠিতে মহানগর স্বেচ্ছাসেবক দলের সেক্রেটারী পদ থেকে সাখাওয়াত ইসলাম রানাকে বাদ দেওয়া হয়েছে কিনা সেটা স্পষ্ট করা হয়নি।

সাখাওয়াত ইসলাম রানা প্রয়াত যুবদল ক্যাডার মমিনউল্লাহ ডেভিডের ভাগ্নে। অপরদিকে জিয়াউর রহমান জিয়া সাবেক ছাত্রদল সভাপতি জাকির খানের শিষ্য হিসেবে পরিচিত।

১৭ সেপ্টেম্বর বিকেলে মহানগর সেচ্ছাসেবকদলের সভাপতি আবুল কাউসার আশা তার ফেসবুক পেইজে স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক রফিকুল ইসলাম স্বাক্ষরিত একটি চিঠি পোস্ট করেন।

ওই চিঠিতে উল্লেখ করা হয়, স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতি মোস্তাফিজুর রহমান ও সাধারণ সম্পাদক আব্দুল কাদির ভূইয়া জুয়েল এর সিদ্ধান্ত মোতাবেক যুগ্ম সাধারণ সম্পাদক জিয়াউর রহমান জিয়াকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব দেয়া হলো। পরবর্তী নিদেশ না দেওয়া পর্যন্ত এ আদেশ বলবৎ থাকবে।

উল্লেখ্য ২০১৮ সালের ৭ জুন নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক দলের কমিটি ঘোষণা করে কেন্দ্রীয় কমিটি। ৫ সদস্য বিশিষ্ট কমিটিতে সভাপতি আবুল কাউসার আশা ও সেক্রেটারি সাখাওয়াত ইসলাম রানা। এ কমিটিতে সিনিয়র সহ-সভাপতি হিসেবে রয়েছেন জেলার আহ্বায়ক কমিটির যুগ্ম আহ্বায়ক ফারুক চৌধুরী।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
রাজনীতি এর সর্বশেষ খবর
আজকের সবখবর