ছাত্রলীগে বলিয়ান হিমেল


স্টাফ করেসপনডেন্ট | প্রকাশিত: ১১:১০ পিএম, ২৩ সেপ্টেম্বর ২০২০, বুধবার
ছাত্রলীগে বলিয়ান হিমেল

নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়া থেকে শিবু জালকুড়ি পর্যন্ত ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের দুই পাশে বড় বড় বিলবোর্ড আর সাইনবোর্ডে ঝুলছে একজনের ছবি। বিশাল আকৃতির ছবির সঙ্গে আছে আওয়ামী লীগের শীর্ষ নেতাদেরও ছবি। বিশাল আকৃতির ওই নেতার নাম শাহরিয়ার রেজা হিমেল। করেন ছাত্রলীগের রাজনীতি। সে কারণেই সড়কের পাশের বিলবোর্ড আর অনেক বহুতল ভবনের ছাদেও শোভা পাচ্ছে সেই ব্যানার।

স্থানীয়রা জানান, বড় বড় বিলবোর্ডেই না বরং এলাকাতেই বেশ দাপটশালী এ হিমেল। রয়েছে বিশাল কর্মী বাহিনী। ধরাকে সরা জ্ঞান করেন তিনি। এলাকার সব কিছুই এখন তার নিয়ন্ত্রনে। ইশারার বাইরে হয় না কিছুই। আর এতে সব সময়ে তিনি ব্যহার করেন একজন প্রভাবশালী এমপি পুত্রের নাম। এলাকার লোকজনও জানে ওই এমপি পুত্র তার বন্ধু। সে কারণে ভয়ে তটস্থ থাকে সকলে।

ছাত্রলীগের জেলা কমিটির সহ সভাপতি হলেও সাংগঠনিক কার্যক্রমকে থোরাই করেন না তিনি। সেটার প্রমাণ মিলে ব্যানার ফেস্টুন আর বিলবোর্ডে। সেখানের কোথাও নেই ছাত্রলীগ নেতাদের ছবি। সভাপতি কিংবা সেক্রেটারী কারো ছবিই ঠাঁই পায়নি সেখানে।

ফতুল্লার সস্তাপুর, শিবু মার্কেট, কোতোয়ালেরবাগ সহ আশপাশ এলাকা মূলত হিমেলের নিয়ন্ত্রনে। সেখানে পান থেকে চুন খসলেও হিমেলকে অবহিত করতে হয়। এলাকাতে সবাই এক নামেই চিনে ‘হিমেল ভাই’।

গত বছরের শেষের দিকে রাস্তায় বালু রেখে প্রতিবন্ধকতা সৃষ্টির প্রতিবাদ করায় বাবা ছেলে সহ অনন্ত ৫জনকে কুপিয়ে আহত করা হয়। হামলাকারীরা সস্তাপুর এলাকার মজিবর ও ছাত্রলীগ নেতা শাহরিয়ার রেজা হিমেলের অনুগামী জানা গেছে। ঘটনার পর হিমেল সেখানে উপস্থিত হয়ে জাকির নামের একজনকে গুলি করে দেওয়ার প্রকাশ্য হুমকি দেন। সেই সঙ্গে জাকির ও তার লোকজনদের ধরে আনার জন্য অনুগামীদের নির্দেশ দেন।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
রাজনীতি এর সর্বশেষ খবর
আজকের সবখবর