আগুন সন্ত্রাসীরা উন্নয়ন চায়নি : নিপু


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৮:১২ পিএম, ২৮ সেপ্টেম্বর ২০২০, সোমবার
আগুন সন্ত্রাসীরা উন্নয়ন চায়নি : নিপু

বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা যুবলীগের পক্ষ থেকে অটিজম স্কুলের শিক্ষার্থীদের মাঝে রান্না করা খাবার বিতরণ মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

কেন্দ্রীয় যুবলীগের ঘোষিত ৪ দিনের কর্মসূচির শেষ দিনে সোমবার (২৮ সেপ্টেম্বর) বন্দর ইউনিয়নের দক্ষীন কলাবাগস্থ ডা. এএফ হক অর্টিজম চাইল্ড কেয়ার মডেল একাডেমীর ক্লাস রুমে এ কর্মসূচি পালন করা হয়।

নারায়ণগঞ্জ জেলা যুবলীগ নেতা খান মাসুদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেব উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির পরিচালক ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান (নিপু)।

নিপু বলেন, সকল বাধা পেরিয়ে যার নেতৃত্বে এ দেশ এগিয়ে যাচ্ছে সে আমাদের জতির জনকের কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আজকে ৭৪ তম জন্মদিন। কেন্দ্রীয় যুবলীগের ঘোষণার ৪ দিনের কর্মসূচির আজকে শেষ দিনে জেলা যুবলীগের পক্ষ থেকে যুবলীগ নেতা খান মাসুদের নেতৃত্বে প্রতিবন্ধী শিক্ষার্থীদের জন্য রান্না করা উন্নত মানের খাবার এবং প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়ার আয়োজন করেছে আমি আয়োজকদের প্রতি কৃতজ্ঞতার সাথে ধন্যবাদ জ্ঞাপন করছি।

নিপু বলেন, আমি আপনাদের প্রতি অনুরোধ করবো আপনারা যে যে দলই করেননা কেন যিনি এদেশটিকে এগিয়ে নিয়ে যাচ্ছে জাতির জনক বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার জন্য দোয়া করবেন। কারণ এ মানুষটি জীবনের মায়া ত্যাগ করে সারাক্ষন চেষ্টা করে যাচ্ছে কিভাবে এদেশকে উন্নত করা যায়। কিভাবে এ জাতিকে বিশ্বের দরবারে মাথা উঁচু করে দাঁড় করানো যায়। কারণ আপনারা জানেন যারা আগুন সন্ত্রাস করেছে আগুন দিয়ে মানুষ পুড়িয়ে মেরেছে তারা কখনো এ দেশের উন্নয়ন চায়নি তারা শুধু চেয়েছে ক্ষমতা। ক্ষমতার ভোগ দখল করে দেশের মাটি থেকে সম্পদ লুট করে বিদেশে আয়েশ করার জন্য।

তিনি আরও বলেন, আপনার জানেন জাতির জনক এদেশকে স্বাধীন করে দিয়ে গেছেন। কিন্তু আমরা অকৃতজ্ঞ বাঙালি ১৯৭৫ এর ১৫ আগস্ট আমার জাতির পিতাসহ তাঁর পরিবারের সবাইকে হত্যা করেছে কিন্তু আল্লাহর অশেষ রহমতে জাতির জনকের দুটি কন্যা আমাদের মাঝে বেঁচে আছেন। তাই এদেশর উন্নয়নের স্বার্থে জাতির জনক বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার দীর্ঘায়ূ কামনায় দোয়া করবেন।

সভাপতির বক্তব্যে যুবলীগ নেতা খান মাসুদ বলেন, বঙ্গবন্ধু কন্যা মননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৪ তমজন্মদিন উপলক্ষে কেন্দ্রীয় যুবলীগের পক্ষ থেকে ৪ দিনব্যাপি নানা কর্মসূচি ঘোষণা দিয়েছেন। সে ঘেষণা অনুযায়ী জেলা যুবলীগের কর্ণধার মোঃ এহসানুল হাসান নিপু ভাইয়ের নির্দেশে কর্মসূচির প্রথমদিনে শুক্রবার বাদ জুমাআ প্রধানমন্ত্রী সুস্বস্থ্য ও দীর্ঘায়ূ কামনায় বিভিন্ন মসজিদে দোয়া, ২য় দিনে পথশিশুদের মাঝে রান্না করা খাবার বিতরণ, ৩য় দিনে বৃক্ষরোপণ কর্মসূচি পালন এবং আজ শেষ দিনে অর্টিজম স্কুলের শিক্ষার্থীদের মাঝে রান্না করা খাবার ও দোয়া অনুষ্ঠানের মধ্যদিয়ে শেষ হয়।

ডা. এএফ হক অর্টিজম চাইল্ড কেয়ার মডেল একাডেমীর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আরিফের সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন মহানগর স্বেচ্ছাসেবকলীগের সহ সভাপতি মোরশেদ আলম আখি, নারায়ণগঞ্জ জেলা যুবলীগের শিক্ষা ও পাঠাগার বিষয়ক সম্পাদক মামুন আহমেদ ইমন, বন্দর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি ফয়সাল কবির, কলাগাছিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক সোহেব হোসেন লিটন, বন্দর থানা যুবলীগ নেতা মোঃ মাসুম আহমেদ, শেখ মমিন, মো. সুমন, মো. হোসেন, জাহাঙ্গীর, হীরা, বাবু মোল্লা, সানি খান, রাজু আহমেদ, আকিব হাসান রাজুসহ স্কুলের শিক্ষক ও শিক্ষিকাবৃন্দ।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর