বাড়ি থেকে ধরে এনে পেটাবেন এমপি খোকা (ভিডিও)


স্পেশাল করেসপনডেন্ট | প্রকাশিত: ১০:৪২ পিএম, ০২ অক্টোবর ২০২০, শুক্রবার
বাড়ি থেকে ধরে এনে পেটাবেন এমপি খোকা (ভিডিও)

নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁও) আসনের এমপি লিয়াকত হোসেন খোকা মাদকে জড়িতদের তিনদিনের আলটিমেটাম দিয়েছেন। তিনি বলেছেন ৩ দিনের মধ্যে মাদক না ছাড়লে তাদের ছবি সহ ব্যানার পোস্টার করে এলাকাতে সাটিয়ে দেওয়া হবে। প্রয়োজনে বাড়ি থেকে ধরে এনে পেটাবো। আমাদের ভবিষ্যৎ প্রজন্মের জন্য যে কোন ত্যাগ স্বীকার করতে প্রস্তুত।

১ অক্টোবর বৃহস্পতিবার সোনারগাঁও পৌরসভার খাঁন বাজার এলাকায় পৌরসভায় পানি সরবরাহ ও মানববর্জ্য ব্যবস্থাপনাসহ এনভায়রনমেন্ট স্যানিটেশন প্রকল্পের আওতায় দীর্ঘ ১৮.৭৫ কিলোমিটার পাইপলাইন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপনকালে তিনি এসব কথা বলেন।

এমপি খোকা আরো বলেন, মাদক ব্যবসায়ী যত জমিদারের ছেলে হোক যত বড় রাজনীতিবিদের শেল্টারে থাকুক না কেন আমি ছাড় দিব না। ইতোমধ্যে এসপির সঙ্গে আমার কথা হয়েছে। কয়েক দিনের মধ্যে তাদের সাথে বৈঠক করবো।

তিনি বলেন, প্রয়োজনে হলে আমি পৌরবাসীকে একত্রিত করে লাঠি হাতে নিয়ে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মাঠে নামবো। আমি জানি পৌরসভায় কারা মাদকের ব্যবসা করে আমি সবার সামনে তাদের নাম বলবো না।

বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য মো. ফারুক হোসেন, সোনারগাঁও উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের উপ-সহকারী প্রকৌশলী মো. নাজমুল হাসান, সোনারগাঁ উপজেলা মহিলা সংস্থার চেয়ারম্যান ডালিয়া লিয়াকত, সোনারগাঁও পৌরসভা জাতীয় পার্টির আহবায়ক এম এ জামান, সদস্য সচিব মো. শফিকুল ইসলাম শফি, শম্ভুপুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুর রব, সোনারগাঁও পৌরসভার মহিলা কাউন্সিলর জাহেদা আক্তার মনি, জামপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও জাপা নেতা শাহ মো. হানিফ।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর