আইভী সহ নেতাদের প্রতিবাদ


স্টাফ করেসপনডেন্ট | প্রকাশিত: ১০:১৯ পিএম, ১৯ নভেম্বর ২০২০, বৃহস্পতিবার
আইভী সহ নেতাদের প্রতিবাদ

নারায়ণগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান ও মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেনের নামফলক ভেঙে দেওয়ার ঘটনায় জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াত আইভী সহ একটি অংশ তীব্র নিন্দা ক্ষোভ ও প্রতিবাদ জানিয়েছেন।

সেই সাথে জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকাকে অভিযুক্ত করে তার দৃষ্টান্তমূলক শাস্তিও দাবী করেছেন।

১৯ নভেম্বর বৃহস্পতিবার নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক খালিদ হাসানের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এই দাবী ও নিন্দা ক্ষোভ প্রতিবাদ জানানো হয়।

বিজ্ঞপ্তিতে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি অ্যাডভোকেট আসাদুজ্জামান আসাদ, আরজু রহমান ভূইয়া, আব্দুল কাদির, আদিনাথ বসু, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, সাংগঠনিক সম্পাদক আবু সুফিয়ান, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক খালিদ হাসান, ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ ইসহাক, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা: নিজাম উদ্দিন, মহিলা বিষয়ক সম্পাদক মরিয়ম কল্পনা ও পরিবেশ বিষয়ক সম্পাদক রানু খন্দকারের নাম উল্লেখ করা হয়েছে।

জানা যায়, গত ১৭ নভেম্বর নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁও) আসনের জাতীয় পার্টির লাঙ্গল প্রতিকের সাংসদ লিয়াকত হোসেন খোকার নির্দেশে সোনারগাঁ জি আর ইনস্টিটিউশন স্কুল অ্যান্ড কলেজের মূল ফটকে জেলা পরিষদ চেয়ারম্যান ও মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেনের নামফলক ভেঙে দেওয়ার অভিযোগ উঠেছে।

স্থানীয় সূত্র বলছে, এমপি লিয়াকত হোসেন খোকা সোনারগাঁ জি আর ইনস্টিটিউশন স্কুল এন্ড কলেজে প্রবেশের পরে স্কুলের মূল ফটকের পাশে জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেনের নাম দেখে বেশ রাগান্বিত হন। এসময় উপস্থিত শিক্ষকদের উপর চটে যান। আর আনোয়ার হোসেনের নাম কেন লেখা হয়েছে সেটা জানতে চান। আশেপাশের অনেক লোকজন সেখানে জড়ো হন। পরে তিনি চলে গেলে তার ছাবিক নামে এক অনুগামী সেই ফলক ভেঙে ফেলে।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর