আসছে জাপার দুই কমিটি


স্টাফ করেসপনডেন্ট | প্রকাশিত: ১০:০৯ পিএম, ১৩ জানুয়ারি ২০২১, বুধবার
আসছে জাপার দুই কমিটি

নারায়ণগঞ্জ জেলা ও মহানগর জাতীয় পার্টিও সম্মেলন প্রস্তুতি কমিটি ঘোষণা করা হয়েছে। গত ১১ জানুয়ারী দলটির চেয়ারম্যান জিএম কাদের উক্ত কমিটি দুইটির অনুমোদন দিয়েছেন।

ঘোষিত সম্মেলন প্রস্তুতি কমিটিতে মহানগরে আকরাম আলী শাহীনকে আহবায়ক ও আফজাল হোসেনকে সদস্য সচিব করা হয়েছে। এর আগে আকরাম আলী শাহীন মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন। আর বর্তমান সদস্য সচিব আফজাল হোসেন ছিলেন জেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক পদে।

অপরদিকে বন্দর উপজেলার ভাইস চেয়ারম্যান সানাউল্লাহ সানুকে নারায়ণগঞ্জ জেলা কমিটির আহবায়ক করা হয়েছে। যিনি এর আগে মহানগর জাতীয় পার্টির সভাপতির দায়িত্ব পালন করেছেন। আর জেলা কমিটিতে সোনারগাঁও উপজেলার জামপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শাহ মোহাম্মদ হানিফ সদস্য সচিব করা হয়েছে।

জেলা জাতীয় পার্টির সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক সানাউল্লাহ সানু এ তথ্য নিশ্চিত করে নিউজ নারায়ণগঞ্জকে জানান, তাদের সম্মেলন প্রস্তুতি কমিটির অনুমোদন দেওয়া হয়েছে। হয়তো আগামী এক মাসের মধ্যে তাঁরা পূর্নাঙ্গ কমিটি গঠন করতে পারবেন।

উল্লেখ্য, জেলা জাতীয় পার্টির আহবায়ক পদে দায়িত্বে থাকাকালীন গত ২০২০ সালের ১৫ আগস্ট করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরন করেন আবুল জাহের। তাঁর মৃত্যুতে জেলা জাতীয় পার্টির আহবায়ক পদটি শূন্য হয়ে পড়ে। এর আগে একজন শিক্ষিকাকের নির্যাতনের অভিযোগে জেলা জাতীয় পার্টির সদস্য সচিব পদে থাকা আব্দুল মজিদ খন্দকারকে দল থেকে বহিস্কার করা হলে সদস্য সচিব পদটিতে আর কাউকে অর্ন্তভুক্ত করা হয়নি। অপরদিকে আবুল জাহের এর মৃত্যুতে নেতৃত্ব শূন্য হয়ে পড়েছিল নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টি।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর