শেষ দেখে ছাড়বো : সাখাওয়াত


স্টাফ করেসপনডেন্ট | প্রকাশিত: ১০:১৬ পিএম, ১৩ জানুয়ারি ২০২১, বুধবার
শেষ দেখে ছাড়বো : সাখাওয়াত

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান বলেন, আমরা চাই জেলা আইনজীবী সমিতির নির্বাচন অত্যন্ত সুষ্ঠুভাবে অনুষ্ঠিত হবে। এই নির্বাচনে সরকারী দল নির্বাচন কমিশন গঠন করার ক্ষেত্রে একতরফা নীতি গ্রহণ করেছে। তারপরেও আমরা নির্বাচনের শেষ পর্যন্ত দেখে ছাড়বো যাতে করে কোনো কারচুপি করতে না পারে। এই নির্বাচন যেন সুষ্ঠুভাবে হয় সকলের সহযোগিতা কামনা করছি।

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচনকে কেন্দ্র করে ১৩ জানুয়ারী বুধবার বিকেলে বিএনপি সমর্থিত জাতীয়তাবাদী ঐক্য পরিষদের প্যানেলের মনোনয়ন ফরম জমাদানকালে তিনি এসব কথা বলেন।

অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান বলেন, নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি পদ সহ বিভিন্ন পদে আমিও দায়িত্ব পালন করেছি। নারায়ণগঞ্জের অনেক প্রথিতযশা আইনজীবীরা সমিতির নেতৃত্ব দিয়েছেন। আমরা চাই জেলা আইনজীবী সমিতি তাদের ঐতিহ্য নিয়ে আগামী ২৮ জানুয়ায়ী নির্বাচন সম্পন্ন করবে। এই নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সকল সদস্য তাদের পছন্দের প্রার্থীকে ভোট দিতে পারবে কোনো টেম্পারিং করা হবে না সেই আশা নিয়েই আমাদের প্যানেলের মনোনয়ন ফরম জমা দিয়েছি।

তিনি আরও বলেন, সুষ্ঠুভাবে যারাই নির্বাচিত হয় গণতন্ত্রের নীতি অনুযায়ী আমরা তাদেরকেই মেনে নিবো। কোনো কারচুপি করার চেষ্টা করলে বহিরাগতদের দিয়ে প্রভাব বিস্তার করানো হয় তাহলে নির্বাচন কমিশন ইতিহাসের আস্তাকুড়ে নিক্ষিপ্ত হবে। আমরা নির্বাচন কমিশনের উপর আস্থা রাখতে চাই। নির্বাচন কমিশন যদি সুষ্ঠু নির্বাচন দিতে ব্যর্থ হয় তাহলে নির্বাচনের বিরুদ্ধেও আন্দোলন করবো। তাদের মুখোশ উন্মেচন করবো।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর