ক্ষমতাসীনদের সঙ্গে লড়বেন হুমায়ূন কামাল


স্টাফ করেসপনডেন্ট | প্রকাশিত: ১০:২৩ পিএম, ১৩ জানুয়ারি ২০২১, বুধবার
ক্ষমতাসীনদের সঙ্গে লড়বেন হুমায়ূন কামাল

আগামী ২৮ জানুয়ায়ী অনুষ্ঠিতব্য নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচনকে কেন্দ্র করে বিএনপি সমর্থিত জাতীয়তাবাদী ঐক্য পরিষদের প্যানেল চূড়ান্ত করা হয়েছে। সেই সাথে তারা নির্বাচন কমিশনের কাছ থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করে মনোনয়ন ফরম জমাও দিয়েছেন।

১৩ জানুয়ারী বুধবার বিকেলে নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালনকারী অ্যাডভোকেট আঃ রহিমের কাছে এই মনোনয়ন ফরম জমা দেন। এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান, অ্যাডভোকেট জাকির হোসেন, অ্যাডভোকেট মশিউর রহমান শাহীন ও অ্যাডভোকেট খোরশেদ আলম মোল্লা সহ অন্যান্য আইনজীবীরা।

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির এবারের নির্বাচনে বিএনপি সমর্থিত জাতীয়তাবাদী ঐক্য পরিষদের প্যানেলে সভাপতি পদে অ্যাডভোকেট সরকার হুমায়ুন কবির, সিনিয়র সহ-সভাপতি পদে অ্যাডভোকেট মানিক মিয়া, সহ-সভাপতি পদে অ্যাডভোকেট আনোয়ারুল আলম রিপন, সাধারণ সম্পাদক পদে অ্যাডভোকেট কামাল হোসেন মোল্লা, যুগ্ম সাধারণ সম্পাদক পদে অ্যাডভোকেট সালাউদ্দিন ভূঁইয়া সবুজ, কোষাধ্যক্ষ পদে অ্যাডভোকেট জাহিদুল ইসলাম মুক্তা, আপ্যায়ণ সম্পাদক পদে অ্যাডভোকেট জাহিদুর রহমান, লাইব্রেরী সম্পাদক পদে অ্যাডভোকেট মোহসীন শেখ, ক্রীড়া সম্পাদক পদে অ্যাডভোকেট অ্যাডভোকেট গোলাম সারোয়ার, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক পদে অ্যাডভোকেট সারোয়ার জাহান, সমাজ সেবা সম্পাদক পদে অ্যাডভোকেট আসমা হেলেন বিথি, আইন ও মানবাধিকার বিষয়ক সম্পাদক পদে অ্যাডভোকেট আমিনুল ইসলাম প্রতিদ্বন্দ্বীতা করবেন।

এছাড়াও কার্যকরী সদস্য পদে অ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান শুক্কুর মাহামুদ, অ্যাডভোকেট হাফিজুর রহমান মাসুদ, অ্যাডভোকেট হাবিবুর রহমান ও অ্যাডভোকেট জামান হোসেন নির্বাচনে প্রতিদ্বন্ধিতা করবেন।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর