আমরা জেল খাটি তারা মধু ঢালে


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৮:৩৯ পিএম, ১৬ জানুয়ারি ২০২১, শনিবার
আমরা জেল খাটি তারা মধু ঢালে

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ১০নং ওয়ার্ডের উদ্যোগে পুরস্কার বিতরণ ও আলোচনা সভায় অনুষ্ঠিত হয়েছে। শনিবার ১৬ জানুয়ারী সকাল ১১টায় পাঠানটুলিতে পুরস্কার বিতরণ ও আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সহ-প্রচার সম্পাদক ও নাসিক ১০নং ওয়ার্ড কাউন্সিলর হাজী মোঃ ইফতেখার আলম খোকন।

ব্যবসায়ী ও সমাজসেবক হাজী মোঃ হায়দার আলীর সভাপতিত্বে প্রধান আলোচক ছিলেন মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোঃ জুয়েল হোসেন।

বিশেষ অতিথি ছিলেন নাসিক ১০নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ মহিউদ্দিন, বীর মুক্তিযোদ্ধা আব্দুল আজিজ, বীর মুক্তিযোদ্ধা ইসরাফিল মিয়া।

আরো উপস্থিত ছিলেন চৌধুরীবাড়ী বাজার এসোসিয়েশনের সভাপতি ও আওয়ামীলীগ নেতা মোঃ মহসিন ভূইয়া, সমাজসেবক মোঃ ইসহাক মিয়া, নাসিক ১০নং ওয়ার্ড আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ শাহাবুদ্দিন, সমাজসেবক সোহরাবউদ্দিন, সাকের আহম্মেদ, আলী হোসেন, রিপন। অনুষ্ঠানে বক্তব্যে রাখেন, রিপন, ইসহাক, বীর মুক্তিযোদ্ধা মহিউদ্দিন, বীর মুক্তিযোদ্ধা আব্দুল আজিজ প্রমুখ।

বীর মুক্তিযোদ্ধাদের মধ্যে সম্মাননা ও ক্রেস্ট প্রদান করেন অতিথিরা। অনুষ্ঠানের আয়োজন করেন নাসিক ১০নং ওয়ার্ড স্বেচ্ছাসেবকলীগের সুজন, রনি, আফছার, আসলাম, সেতু, শাকিল, সানি, বাবু, সুমন, জালাল ও অনিক।

মো. জুয়েল হোসেন বলেন, আমরা রাজনীতি করি দলের কথা বলি। রাজনীতি করি মানুষের হাসি ফোঁটানো জন্য। কিছু কিছু হাইব্রিড নেতা আছে উন্নয়নের নামে ঢাকায় বাড়ী, গাড়ী করেন। আমরা জেল খেটে থাকি। তারা মধু ঢেলে নেতা বনে যায়। কিছু কিছু মানুষ নতুন করে আওয়ামী লীগার সেজে গেছে। আমাদের নেতা এমপি শামীম ওসমান কঠোর পরিশ্রম করে নারায়ণগঞ্জ উন্নয়ন করে যাচ্ছেন। মুক্তিযোদ্ধারা জীবন বাজী রেখে দেশকে স্বাধীন করেছেন। একটি পতাকা পেয়েছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগ সরকার পদ্মাসেতু নির্মাণ করেছে। ৩ কোটি শিক্ষার্থীদের মধ্যে বিনামূল্যে নতুন বই বিতরণ করা হয়েছে। জাতির পিতা যোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিন রাত পরিশ্রমক করে দেশকে উন্নত দেশে রূপান্তর করছেন। আমরা স্বাধীনতা পক্ষে শক্তি।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর