আন্দোলনে সরকার পতন : রোজেল


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৮:৪৯ পিএম, ১৬ জানুয়ারি ২০২১, শনিবার
আন্দোলনে সরকার পতন : রোজেল

নারায়ণগঞ্জ জেলা বিএনপির যুগ্ম আহবায়ক জাহিদ হাসান রোজেল বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের মিছিল মিটিং করতে দিবেন না জানি। আপনাকে স্মরণ করিয়ে দিতে চাই আমাদের নেতাকর্মীদের যেভাবে অন্যায় অত্যাচার হত্যা করেছেন তেমনিভাবে এক একটি করে প্রতিশোধ নেয়া হবে। বাংলাদেশের গণতন্ত্র ফিরিয়ে আনবো। সুষ্ঠু আন্দোলনের মাধ্যমে সরকারের পতন ঘটাবো।

১৬ জানুয়ারী শনিবার সকালে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে আয়োজিত বিশাল মানববন্ধনে উপস্থিত থেকে তিনি এসব কথা বলেন। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে করা মামলায় চার্জগঠন ও গ্রেফতারি পরোয়ানার প্রতিবাদে নারায়ণগঞ্জ জেলা বিএনপির উদ্যোগে এই মানববন্ধন কর্মসূচি আয়োজন করা হয়।

জাহিদ হাসান রোজেল বলেন, বর্তমান সরকারের প্রধান শেখ হাসিনা কর্ণকুহরে আগে থেকেই সমস্যা রয়েছে। উনি বাংলাদেশের মানুষের কথা বুঝেন না। উনি বাংলাদেশের মানুষের কষ্টের কথা অনুভব করেন না। অতএব শেখ হাসিনার কাছে এদেশের মানুষ কোনো দাবী উপস্থাপন করে না। এদেশের মানুষ খালেদা জিয়া এবং তারেক রহমানের কাছে দাবী উপস্থাপন করে। তাই বলতে চাই আজকে তারেক রহমান বলেছেন বাংলাদেশের গণতন্ত্র ফিরিয়ে আনতে হলে এই সরকারের পতন ঘটাতে হবে।

নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহবায়ক অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারের সভাপতিত্বে মানববন্ধনের পরিচালনায় ছিলেন সদস্য সচিব অধ্যাপক মামুন মাহমুদ।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর