নেতা বীরের বেশে দেশে আসবেন, আমরা প্রস্তুত : সেলিম হক


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ১০:০১ পিএম, ১৬ জানুয়ারি ২০২১, শনিবার
নেতা বীরের বেশে দেশে আসবেন, আমরা প্রস্তুত : সেলিম হক

নারায়ণগঞ্জ জেলা বিএনপির সদস্য ও কাঁচপুর ইউনিয়ন বিএনপির সভাপতি হাজী সেলিম হক বলেছেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা ষড়যন্ত্র মূলক মামলায় গ্রেফতারি পরোয়ানা জারি করে সরকার দেশে একনায়কতন্ত্র প্রতিষ্ঠা করতে চাচ্ছে যা বাংলাদেশের জনগণ মেনে নেয়নি আর কখনো নেবেও না। বাংলাদেশ নামক দেশ প্রতিষ্ঠায় শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের অবদান মুছে ফেলতে ও রাষ্ট্র পরিচালনায় সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে উদ্দেশ্যমূলকভাবে সরকার জনগণের কাছে বিকৃতভাবে উপস্থাপন করার জন্যই তাদের যোগ্য উত্তরসুরি জননেতা তারেক রহমানের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে যাতে তিনি দেশে আসতে না পারেন। মনে রাখবেন আমরা প্রস্তুত আমাদের নেতাকে ফিরিয়ে এনে দেশে গণতন্ত্র প্রতিষ্ঠা করতে। এটুকু বলতে চাই বাংলাদেশের গনতন্ত্রের স্বার্থে জনগণের অধিকার প্রতিষ্ঠা করার জন্য আমরা আমাদের নেতাকে দেশে ফিরিয়ে আনার সর্বাত্মক চেষ্টা করবো। গনজোয়ারে বীরের বেশে তারেক রহমান আসবে বাংলাদেশে ইনশাআল্লাহ।

শনিবার (১৬ জানুয়ারি) নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে দলের পক্ষ থেকে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির প্রতিবাদে আয়োজিত মানববন্ধন ও সমাবেশে বক্তব্য রাখতে গিয়ে এসব কথা বলেন তিনি। এর আগে তিনি সোনারগাঁ থেকে শত শত নেতাকর্মীর মিছিল নিয়ে মানববন্ধনে যোগদান করেন।

সেলিম হকের মিছিলে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সদস্য নজরুল ইসলাম টিটু, সোনারগাঁ থানা বিএনপির সাধারন সম্পাদক প্রার্থী হাজী সেলিম হক, কাঁচপুর ইউনিয়ন বিএনপির সিনিয়র সহ সভাপতি পীর মোহাম্মদ পীরু, সাধারণ সম্পাদক মোমেন খান, যুগ্ম সাধারণ সম্পাদক ফজল হোসেন, সোনারগাঁ থানা যুবদলের সদস্য আমজাদ, আলমাছ, নারায়ণগঞ্জ জেলা ছাত্রদল নেতা রুবেল হোসাইন, সোনারগাঁ থানা বিএনপি নেতা আনোয়ার, নজরুল, জয়নাল, হাবিব, জেলা ছাত্রদল নেতা ইকবাল প্রধান, বাসার, হালিম, রাজন, সোনারগাঁ থানা মৎসজীবী দলের সিনিয়র সহ সভাপতি ইউনুস, যুগ্ম সম্পাদক আবু বকর, সোনারগাঁ যুবদল নেতা মতিন, খোরশেদ, আলামিন, সাহাজুদ্দিন, আমিনুল, সোনারগাঁ থানা ছাত্রদল নেতা সাইফুল, অনিক, মোমিন, বাদল, আফজাল, খোকন প্রমুখ।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর