দু চারটা কুলাঙ্গার সন্তানকে ক্রসফায়ার দিন : শাহ নিজাম


স্টাফ করেসপনডেন্ট | প্রকাশিত: ০৯:৫৮ পিএম, ২৫ ফেব্রুয়ারি ২০২১, বৃহস্পতিবার
দু চারটা কুলাঙ্গার সন্তানকে ক্রসফায়ার দিন : শাহ নিজাম

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শাহ নিজাম সদর উপজেলার প্রতাবনগরে বক্তাবলী-এনায়েতনগর আঞ্চলিক শাখা ইটখোলা মালিক সমিতির উদ্যোগে সন্ত্রাস চাঁদাবাজদের বিরুদ্ধে আলোচনা সভায় বলেন ‘আমি এখানে একটি কথা বলতে চাই, আমাদের ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ফতুল্লা থানার ওসি আসলাম হোসেন) স্বাক্ষী রেখে, আপনারা তো আইনশৃঙ্খলা রক্ষার্থে, আইন শৃঙ্খলার প্রয়োজনে বাংলাদেশে বহুত নজির রেখেছেন ক্রসফায়ারের মধ্য দিয়ে। যেহেতু এ এলাকার নেতৃবৃন্দ বলছেন, এ এলাকার জনপ্রতিনিধিরা বলছেন, এ এলাকার সাধারণ মানুষরা বলছেন যে তারা ব্যবসা করতে পারছেন না, তারা নিরাপত্তা পাচ্ছে না। এরকম দু চারটা কুলাঙ্গার সন্তানকে ক্রসফায়ার দিলে আপনাদের পক্ষে আনন্দ মিছিল করবে, মিষ্টি বিতরণ হবে।’

ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন বলেছেন, আমাকে কেউ কিনতে পারবে না। নারায়ণগঞ্জের এমন কেউ নাই যে আমাকে কিনবে। তাই আমি সকলকে সাবধান করে দিচ্ছি সন্ত্রাসীরা সাবধান হয়ে যান। কোন সন্ত্রাসীদের জায়গা ফতুল্লায় স্থান দেয়া হবেনা। অন্য জেলার লোকজন আমার এলাকার লোকজনের উপর হামলা চালাতো এটা জানতাম। এখন শুনছি এলাকার লোকজন হামলা করে। অন্যায় কাজে কোন ধরনের তদ্বির আমি রাখিনা। সন্ত্রাসী নয় আমার শান্তিপ্রিয় মানুষ বসবাস করবে।নিজেরা আগুন দিয়ে ও বয়স্ক লোক গুম করে অন্যকে ফাঁসানোর চেষ্টা করে। সন্ত্রাসী ও চাঁদাবাজদের স্থান হবেনা কেননা আমাকে কেউ কিনতে পারবেনা।

ওসি বলেন, আমাকে এখন পর্যন্ত স্থানীয় এমপি শামীম ওসমান কোন তদবির করেনি। কোন অন্যায় আবদার নির্দেশ দেননি। বক্তাবলীর চেয়ারম্যান শওকত আলীও কোন অন্যায় তদবির করেনি।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর