মন্যুষত্বকে পুঁজি ধর্মকে বিশ্বাস করে অগ্রসর হতে হবে : লিপি ওসমান


স্টাফ করেসপনডেন্ট | প্রকাশিত: ০৯:২০ পিএম, ২৬ ফেব্রুয়ারি ২০২১, শুক্রবার
মন্যুষত্বকে পুঁজি ধর্মকে বিশ্বাস করে অগ্রসর হতে হবে : লিপি ওসমান

জাতীয় মহিলা সংস্থা নারায়ণগঞ্জ জেলার চেয়ারম্যান ও এমপি পত্মী সালমা ওসমান লিপি বলেছেন, মন্যুষত্বকে পুঁজি করে ধর্মকে বিশ্বাস করে সামনে অগ্রসর হতে হবে। কোন প্রকার বাধা বিপত্তিকে মাথায় না রেখে দেশ ও জনকল্যানে নিজেদের নিয়োজিত রাখতে হবে। মানুষ চিরদিন বেঁচে থাকবে না। শুধু থাকবে তার কর্মফল। আপনি দেশ ও জাতির জন্য কিছু করে গেলে মৃত্যুর পরও মানুষের হৃদয়ে থাকা যায়। ভাষা আন্দোলনে যারা অংশগ্রহণ করেছিলেন তাদের সম্মানে যে সংবর্ধনার আয়োজন করা হয়েছে এটাই তার প্রমাণ। ভাল কর্ম যুগের পর যুগ তাকে বাঁচিয়ে রাখে।

শুক্রবার ২৬ ফেব্রুয়ারী বন্দর হাজী সিরাজ উদ্দিন উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ কর্তৃক আয়োজিত ৫২`র ভাষা আন্দোলনের বীর সৈনিকদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, দেশের উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন তিনি অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন তিনি। উন্নত বিশ্বে যেখানে করোনা কালীন সময়ে হিমশিম খেয়েছে সেখানে আমাদের দেশ সচল।

সংবর্ধনা দেওয়া ভাষা সৈনিকদের মধ্যে এম.এ আসগর ও মরোনত্তর ৮ জন সহ মোট ৯জনকে সংবর্ধনা দেওয়া হয়েছে।

মরোণোত্তর সংবর্ধনা দেওয়া ভাষা সৈনিকেরা হলেন মফিজুল ইসলাম, হাজী আশেক আলী মৃধা, শফিউল্লাহ মৃধা, হাজী মোঃ হাসান, আহসান উল্লাাহ মৃধা, ফুল মিয়া চৌধুরী, আলাউদ্দিন, ইউনুস খাঁন।

সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন অতিথি নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন সাজনু, বন্দর থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজিম উদ্দিন প্রধান, মহানগর সেচ্ছাসেবক লীগের সভাপতি জুয়েল হোসেন, ইশরাত জাহান খাঁন স্মৃতি, ধামগড় ইউপি চেয়ারম্যান মাসুম আহম্মেদ, ২৬ নং ওর্য়াড আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেন আনু, মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাসনাত রহমান বিন্দু।

শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ, বন্দর থানা কমিটির সভাপতি মুজাহিদ কবীর মৃধার সভাপতিত্বে ও মহানগর আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হুমায়ন কবির মৃধার সঞ্চালনায় এ সময় উপস্থিত ছিলেন আওয়ামীলীগ নেতা আলমগীর হোসেন, শহিদুল হাসান মৃধা, য়ুবলীগ নেতা ফারুক প্রধান, মহানগর ছাত্রলীগের সহ সভাপতি রাজু আহম্মেদ সুজন, রমজান মিয়া, আক্তার হোসেন, জিয়াবুল হাসান বাবু, শ্যামল মৃধা সহ ভাষা সৈনিকদের পরিবারের লোকজন ও দলীয় নেতাকর্মীরা।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর