আনিসুর রহমান দিপুর ভোট প্রার্থনা


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৯:৫০ পিএম, ০২ মার্চ ২০২১, মঙ্গলবার
আনিসুর রহমান দিপুর ভোট প্রার্থনা

বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য ও নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট আনিসুর রহমান দিপুর নেতৃত্বে নারায়ণগঞ্জ আদালতপাড়ায় সুপ্রিমকোর্ট আইনজীবী সমিতির নির্বাচনের ভোট প্রার্থনা করা হয়েছে।

২ মার্চ মঙ্গলবার দুপুরে নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির ভবনের নিচতলায় এই ভোট প্রার্থনা ও সমর্থন কামনা করা হয়। এসময় তার সাথে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট হাবিব আল মুজাহিদ পলু, অ্যাডভোকেট জসিম উদ্দিন সহ অন্যান্য আইনজীবীরা।

ভোট প্রার্থনাকালে তারা বিভিন্ন পর্যায়ের আইনজীবীদের কাছে সুপ্রিমকোর্ট আইনজীবী সমিতির নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতাকারী আওয়ামী লীগপন্থী প্যানেলের পক্ষে ভোট ও সমর্থন চান। সেই সাথে আওয়ামী লীগপন্থী প্যানেল পাশ করলে আইনজীবীরা কি রকম সুযোগ সুবিধা ভোগ করতে পারবে তার সংক্ষিপ্ত বিবরণও দেন।

প্রসঙ্গত, সুপ্রিমকোর্ট আইনজীবী সমিতির ২০২১-২০২২ বর্ষের নির্বাচনে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ সমর্থিত সম্মিলিত আইনজীবী পরিষদে আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য সাবেক আইনমন্ত্রী অ্যাডভোকেট আবদুল মতিন খসরুকে সভাপতি পদে ও অ্যাডভোকেট আব্দুল আলীম মিয়া জুয়েলকে সম্পাদক পদে মনোনয়ন দেয়া হয়েছে।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর