নির্বাচনী প্রচারণায় তৈমূর


স্টাফ করেসপনডেন্ট | প্রকাশিত: ০৯:৫১ পিএম, ০২ মার্চ ২০২১, মঙ্গলবার
নির্বাচনী প্রচারণায় তৈমূর

বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা ও নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহবায়ক অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারের নেতৃত্বে নারায়ণগঞ্জ আদালতপাড়ায় বিএনপিপন্থী আইনজীবীদের নিয়ে নির্বাচনী প্রচারণা ও বৈঠক করেছেন।

২ মার্চ মঙ্গলবার দুপুরে নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির ভবনের নিচতলায় এই প্রচারণা ও নির্বাচনী বৈঠক আয়োজন করা হয়।

এসময় তাঁর সাথে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সভাপতি অ্যাডভোকেট সরকার হুমায়ুন কবির, সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুল হামিদ ভাষানী, অ্যাডভোকেট বোরহান উদ্দিন সরকার, মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আবু আল ইউসুফ খান টিপু, অ্যাডভোকেট আশরাফুল আলম সিরাজী রাসেল, অ্যাডভোকেট আলী হোসাইন ও অ্যাডভোকেট বাধন সহ অন্যান্য আইনজীবীরা।

প্রচারণা শেষে অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার বলেন, দেশের কোথাও নির্বাচন নাই। নারায়ণগঞ্জ বারের নির্বাচন তারা ছিনতাই করে নিয়ে গেছে। আশা করি সুপ্রীম কোর্টে ছিনতাই করতে পারবে না। আইনজীবীরা সঠিকভাবে সিদ্ধান্ত প্রদান করতে পারবে। আর সঠিকভাবে সিদ্ধান্ত প্রদান করতে পারলে আমার দৃঢ় বিশ্বাস বিজ্ঞ আইনজীবীরা জাতীয়তাবাদী শক্তির পক্ষে রায় দিবে এবং বিএনপি সমর্থিত প্যানেলই জয়ী হবে।

প্রসঙ্গত, সুপ্রিমকোর্ট আইনজীবী সমিতির ২০২১-২০২২ বর্ষের নির্বাচনে জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম সমর্থিত জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদে সভাপতি পদে অ্যাডভোকেট ফজলুর রহমানকে ও সম্পাদক পদে ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজলকে মনোনয়ন দেয়া হয়েছে।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর