চাষাঢ়ায় মশাল মিছিল


স্টাফ করেসপনডেন্ট | প্রকাশিত: ১০:২৪ পিএম, ০৪ মার্চ ২০২১, বৃহস্পতিবার
চাষাঢ়ায় মশাল মিছিল

ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল, এই আইনে গ্রেপ্তার সকলের মুক্তি, কারাগারে লেখক মুশতাক হোসেনের মৃত্যুর ঘটনা প্রতিবাদে ঢাকায় মশাল মিছিল থেকে গ্রেপ্তারকৃত ছাত্রদের মুক্তির দাবিতে সমাবেশ ও মশাল মিছিল করেছে প্রগতিশীল ছাত্র জোট।

৪ মার্চ বৃহস্পতিবার সন্ধায় নারায়ণগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে সমাবেশ করে করে প্রগতিশীল ছাত্র জোটের নেতাকর্মীরা। পরে শহীদ মিনার থেকে মশাল মিছিল বের করে শহরের গুরুত্বপূর্ণ বঙ্গবন্ধু সড়কে মিছিল করে তাঁরা।

সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট নারায়ণগঞ্জ জেলার সাধারণ সম্পাদক বেলাল হোসাইনের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন বাংলাদেশ ছাত্র ইউনিয়ন নারায়ণগঞ্জ জেলা সংসদের সাধারণ সম্পাদক ইবনে সানি দেওয়ান, সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট নারায়ণগঞ্জ্ জেলার সংগঠক ফয়সাল আহম্মেদ রাতুল, সংগঠক ও বিজ্ঞান আন্দোলন মঞ্চ নারায়ণগঞ্জ জেলার সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, বাংলাদেশ ছাত্র ইউনিয়ন নারায়ণগঞ্জ শহর কমিটির সভাপতি চিত্রা ঘোষ পরমা, বাংলাদেশ ছাত্র ইউনিয়ন নারায়ণগঞ্জ শহর সংসদের সাধারণ সম্পাদক যোহেব আহনাফ তীব্র।

সমাবেশে সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট নারায়ণগঞ্জ জেলার সাধারণ সম্পাদক বেলাল হোসাইন বলেন, ‘ডিজিটাল নিরাপত্তা আইন নামে যে কালো আইন সরকার বলবৎ রেখেছে। সেই কালো আইন বাতিল করতে হবে। এই আইনের মধ্য দিয়ে যাদেরকে গ্রেপ্তার করা হয়েছে তাঁদেরকে মুক্তি দিতে হবে। কারাগারে লেখক মুশতাক হোসেনকে হত্যার প্রতিবাদে ঢাতায় মশাল মিছিল থেকে গ্রেপ্তারকৃত ছাত্রদেরকে অবিলম্বে মুক্তি দিতে হবে।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর