প্রাণহীন জেলা আওয়ামী লীগের সভা


স্টাফ করেসপনডেন্ট | প্রকাশিত: ১০:৩৩ পিএম, ০৪ মার্চ ২০২১, বৃহস্পতিবার
প্রাণহীন জেলা আওয়ামী লীগের সভা

দীর্ঘ প্রায় আড়াই বছরেরও বেশি সময় পরে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। কিন্তু এই সভায় উপস্থিত ছিলেন না নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের প্রভাবশালী নেতারা। আর তাদের অনুপস্থিতে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের প্রাণহীন সভা অনুষ্ঠিত হয়েছে।

৪ মার্চ বৃহস্পতিবার বেলা ১১ থেকে দুপুর সাড়ে ৩ টা পর্যন্ত জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়। ২নং নং রেলগেইট এলাকার জেলা ও মহানগর আওয়ামী লীগের কার্যালয়ে এই সভার আয়োজন করা হয়।

কিন্তু এই সভায় অনুপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী, সদস্য ও নারায়ণগঞ্জ-১ আসনের সংসদ সদস্য বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী ও সদস্য এবং নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু সহ আরও অনেকেই।

সভায় উপস্থিত থাকা নেতাদের সূত্রে জানা যায়, দীর্ঘদিন পরে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হলেও সভা তেমন প্রাণবন্ত হয়ে উঠেনি। আর এর কারণ হচ্ছে সভায় উপস্থিত ছিলেন না জেলা আওয়ামী লীগের দায়িত্বে থাকা মন্ত্রী মেয়র ও এমপিরা। সে কারণেই মূলত সভা জমজমাট হয়ে উঠেনি।

সভা সম্পর্কে জেলা আওয়ামী লীগের পক্ষ প্রেরণকৃত প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সভায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী ও মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের উদ্যোগে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়েছে। জেলা আওয়ামীলীগের সভাপতি আবদুল হাইয়ের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবু হাসনাত মো. শহিদ বাদলের সঞ্চালনায় জেলা আওয়ামীলীগের জরুরী সভায় এই সিদ্ধান্ত গৃহীত হয়।

গৃহীত কর্মসূচিগুলো হলো আগামী ঐতিহাসিক ৭ মার্চ সকাল ১০টায় দলীয় কার্যালয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন ও আলোচনা সভা। ১৭ই মার্চ বঙ্গবন্ধুর জম্মশত বার্ষিকী পালন উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের উদ্যোগে ১৬ই মার্চ বিকেল তিনটায় দলীয় কার্যালয়ে সামনে থেকে বর্ণাঢ্য আনন্দ র‌্যালি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করবে। সেই সাথে ১৭ই মার্চ সকাল দশটায় দলীয় কার্যালয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি ও আলোচনা সভা এবং সন্ধ্যায় দলীয় কার্যালয়ের সামনে জমকালো আতশবাজি ফোটানো ও চাষাঢ়া শহীদ মিনারে প্রাঙ্গনে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হবে।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর