ত্বকী হত্যার বিচার চান আইভী


স্টাফ করেসপনডেন্ট | প্রকাশিত: ১০:৩৪ পিএম, ০৫ মার্চ ২০২১, শুক্রবার
ত্বকী হত্যার বিচার চান আইভী

নারায়ণগঞ্জের আলোচিত মেধাবী ছাত্র তানভীর মুহাম্মদ ত্বকী হত্যাকান্ডের পর থেকে এখনো বিচারের দাবীতে সোচ্চার সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী। সবশেষ নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে নিয়ে যখন প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্থানীয় নেতাদের নিয়ে বসেন সেখানেও ত্বকী হত্যা নিয়ে কথা তুলেছিলেন আইভী। কিন্তু ৮ বছরেও বিচার না হওয়ায় তাঁর নিজেরও রয়েছে আক্ষেপ।

আইভী বলেন, দীর্ঘ ৮ বছর হয়ে গেলো আমরা এখনো ত্বকী হত্যার বিচার পাচ্ছি না। বিষয়টা দুঃখজনক। যে এখনও পর্যন্ত আমরা ত্বকী হত্যার বিচার পেলাম না। এ সরকার অনেকগুলো আলোচিত হত্যাকা-ের বিচার করেছে কিন্তু ত্বকী হত্যার বিচারের কাজ শুরু হচ্ছে না। এটার জন্য আমরা ক্ষুব্ধ ও মর্মাহত। আমরা আশা করি সরকার ত্বকী হত্যাকারীদের বিচার করবে এবং যারা প্রকৃত অপরাধী তাদের গ্রেপ্তার করে শাস্তি নিশ্চিত করবে।

প্রসঙ্গত ২০১৩ সালের ৬ মার্চ বিকেলে ত্বকী শহরের শায়েস্তাখান সড়কের বাসা থেকে বের হয়ে আর ফেরেনি। পরে ৮ মার্চ সকালে চাড়ারগোপে শীতলক্ষ্যা নদীর তীরে তার মরদেহ পাওয়া যায়। ত্বকী হত্যা মামলার আসামিদের মধ্যে ৮জনই পলাতক। আর ঘটনার সঙ্গে জড়িত সন্ধেহে ৫জনকে গ্রেপ্তার করা হয়। তাদের মধ্যে দুইজন আসামি ইউসুফ হোসেন লিটন ও সুলতান শওকত ভ্রমর স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। কিন্তু এ হত্যাকান্ডের ৮ বছর অতিবাহিত হলেও এখনও পর্যন্ত এ মামলার অভিযোগ পত্র দেয়া হয়নি।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর