আমার ব্যর্থতা হলে বাদ দিয়ে দিন


স্টাফ করেসপনডেন্ট | প্রকাশিত: ১০:৩৯ পিএম, ০৫ মার্চ ২০২১, শুক্রবার
আমার ব্যর্থতা হলে বাদ দিয়ে দিন

নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সুফিয়ান বলেছেন, আমাকে না জানিয়ে কিভাবে বন্দর উপজেলা আওয়ামী লীগের কমিটি গঠন করা হলো। আমি কেন জানলাম না। আমি জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক। যদি আমি ব্যর্থ হয়ে থাকি তাহলে আমাদের বাদ দিয়ে দেন। কিন্তু আমাকে দলে রেখে কেন আমাকে জানালেন না। আমার কি ভুল ছিল। আমার ব্যর্থতা বলেন।

কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী ৪ মার্চ বৃহস্পতিবার বেলা ১১ থেকে দুপুর সাড়ে ৩ টা পর্যন্ত জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভায় উপস্থিত থেকে তিনি এসব কথা বলেন। ২নং নং রেলগেইট এলাকার জেলা ও মহানগর আওয়ামী লীগের কার্যালয়ে এই সভার আয়োজন করা হয়।

জানা যায়, ২০১৯ সালের ২৬ নভেম্বর বন্দর উপজেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। আর এই সম্মেলনে বন্দর উপজেলা আওয়ামী লীগের নতুন সভাপতি হয়েছেন এম এ রশিদ। যিনি এর আগেও বন্দর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছিলেন। তিনি এবারেও সভাপতি হচ্ছেন সেটা আগে থেকেই নির্ধারিত করা হয়েছিল। শুধুমাত্র মাইকে ঘোষণা করার বাকী ছিল। সম্মেলনের দিন আনুষ্ঠানিতার মধ্যে দিয়ে সভাপতি হিসেবে তার নামটি ঘোষণা করা হয়েছে।

একই ভাবে সাধারণ সম্পাদক হয়েছেন মহানগর শ্রমিক লীগের সভাপতি কাজিম উদ্দিন প্রধান। বন্দর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদে তিনি আসছেন সেটাও আগে থেকেই নির্ধারিত করা ছিল। বন্দর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের পদটি দখলের জন্য তিনি আগে থেকেই শ্রমিক লীগ পদত্যাগ করেছিলেন। ফলে শুধুমাত্র আনুষ্ঠানিকতা বাকী ছিল। আর সম্মেলনের মধ্য দিয়ে সাধারণ সম্পাদক হিসেবে কাজিম উদ্দিন প্রধানের নামটি মাইকে ঘোষণা দিয়ে আনুষ্ঠাকিতা সম্পন্ন করা হলো।

আর এই সম্মেলনকে কেন্দ্র করে জেলা আওয়ামী লীগের একটি অংশের অভিযোগ ছিল তাদেরকে সম্মেলনের ব্যাপারে জানানো হয়নি। শুধুমাত্র সভাপতি ও সাধারণ সম্পাদকের একক সিদ্ধান্তেই এই সম্মেলন অনুষ্ঠিত হয়।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর