আড়াইহাজারে বিএনপির দোয়া


আড়াইহাজার করেসপনডেন্ট | প্রকাশিত: ১০:৫৪ পিএম, ০৪ মে ২০২১, মঙ্গলবার
আড়াইহাজারে বিএনপির দোয়া

বিএনপির চেয়ারপার্সন ও সাবেক তিনবারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনা করে কেন্দ্রীয় মহিলাদলের ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক পারভিন আক্তার বলেছেন, কারাগারে যাওয়ার সময় খালেদা জিয়া হেঁটে এবং স্বাস্থ্য পরীক্ষার জন্য হেঁটে হাসপাতালে গিয়েছিলেন। এখন তিনি কারও সাহায্য ছাড়া দাঁড়াতেও পারেন না। তাঁর দুই কাধে ব্যথা। হাঁটুর ব্যথা বেড়ে গেছে। আজ শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি। এ ছাড়া তাঁর ডায়াবেটিকসহ অন্যান্য রোগ বেড়েছে।এর জন্য সরকারই একমাত্র দায়ী। চিকিৎসার অভাবে খালেদা জিয়ার কিছু হলে ভোটবিহীন এই সরকারকে সব দায়দায়িত্ব নিতে হবে।তাই অবিলম্বে বেগম খালেদা জিয়াসহ সকল রাজবন্দীদের মুক্তি দাবি করেন তিনি।

৪ মে (মঙ্গলবার) আড়াইহাজারে সদরে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় ও মুক্তির দাবিতে আয়োজিত দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলে পারভিন আক্তার।

উক্ত দোয়া ও ইফতার মাহফিলে আড়াইহাজার উপজেলা বিএনপির সহ-সভাপতি মোঃ শহীদুল্লাহ চেয়ারম্যানের সভাপতিত্বে বিশেষ অতিথি নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক অর্থবিষয়ক সম্পাদক ও আড়াইহাজার উপজেলা বিআরডিবি`র সাবেক চেয়ারম্যান আনোয়ার হোসেন অনু ছাড়াও উপস্থিত ছিলেন আড়াইহাজার উপজেলা বিএনপির নেতৃবৃন্দ ও বিভিন্ন অঙ্গসংগঠনের নবীন ও প্রবীণ নেতাকর্মীগন।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর