নানা সমস্যায় জর্জরিত বিচারপ্রার্থী : খোরশেদ


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৮:৩৯ পিএম, ১০ জুন ২০২১, বৃহস্পতিবার
নানা সমস্যায় জর্জরিত বিচারপ্রার্থী : খোরশেদ

নারায়ণগঞ্জ আদালতপাড়ার সিনিয়র আইনজীবী অ্যাডভোকেট খোরশেদ আলম মোল্লা বলেন, নিয়মিত আদালত চালু না হওয়ার বিচারপ্রার্থী সাধারণ জনগণের ভোগান্তি বাড়ছে। তাদের মামলাগুলোর দীর্ঘসূত্রিতা বাড়ছে। সেসব মামলার নিস্পত্তি হয়ে যাওয়ার কথা সেগুলোর নিস্পত্তি হচ্ছে না। বিভিন্ন মামলার আদেশ আটকে রয়েছে। কিছু মামলার আপোষের ভিত্তিতে নিস্পত্তি হয়ে যাওয়া কথা সেগুলো নিস্পত্তি হচ্ছে না। সবমিলিয়ের নানাবিধ সমস্যায় জর্জরিত হয়ে রয়েছেন বিচারপ্রার্থী জনসাধারণ।

স্বাস্থ্যবিধি মেনে নিয়মিত আদালত চালু করার দাবীতে নারায়ণগঞ্জ জেলা সাধারণ আইনজীবীদের ব্যানারে আয়োজিত মানববন্ধনে তিনি এসব কথা বলেন। ১০ জুন বৃহস্পতিবার দুপুরে নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির ভবনের সামনে এই মানববন্ধনের আয়োজন করা হয়।

অ্যাডভোকেট খোরশেদ আলম মোল্লা বলেন, করোনাকালিন সময়ে লকডাউনের কারণে দীর্ঘদিন ধরে আদালত বন্ধ রয়েছে। এমতাবস্থায় ভার্চুয়াল কোর্ট চালু হলেও আইনজীবীদের অর্থনৈতিক সমস্যা থেকেই যাচ্ছে। আইনজীবীরা সমাজের সবচেয়ে উচুঁ শ্রেণির লোক হয়েও তাদের চাহিদা অনুযায়ী যোগান দিতে পারছে না। আর তাই সরকারের আমাদের দাবী অতি শীঘ্রই ভার্চুয়াল কোর্ট চালু করা হোক।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর