বিনম্র শ্রদ্ধায় চোখের জলে চেয়ারম্যান মোশাররফ হোসেনের শেষ বিদায়


স্টাফ করেসপনডেন্ট | প্রকাশিত: ০৮:২৮ পিএম, ২৩ জুলাই ২০২১, শুক্রবার
বিনম্র শ্রদ্ধায় চোখের জলে চেয়ারম্যান মোশাররফ হোসেনের শেষ বিদায়

সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযুদ্ধা মোশারফ হোসেনের জানাযা ২৩ জুলাই শুক্রবার বাদ জুমা মোগরাপাড়া হাই স্কুল মাঠে সম্পন্ন হয়েছে। এতে বিনম্র শ্রদ্ধা ও উপস্থিতিদের অনেকেই চোখের জল ফেলেছেন। পরে তার লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

মরহুম মোশারফ হোসেনের মৃত্যুতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের শোক প্রকাশ করেছেন। এক শোক বার্তায় প্রধানমন্ত্রী শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন।

মরহুম মোশারফ হোসেন গত ২২ জুলাই বৃহস্পতিবার রাতে ঢাকার গ্রীন লাইফ হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। (ইন্না.....রাজেউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৮ বছর। গত ১৫ জুলাই বৃহস্পতিবার তিনি কিডনী ও হৃদরোগ নিয়ে হাসপাতালে ভর্তি হন।

সোনারগাঁ আওয়ামীলীগের এই প্রবীন নেতা দীর্ঘ দিন সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন। সোনারগাঁ এলাকায় ন্যায় বিচারক হিসেবে পরিচিত মোশারফ হোসেন দীর্ঘ ২৭ বছর মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের দায়িত্ব পালন করেন।

এছাড়াও তিনি দুইবার সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন। মরহুমের নামাজে জানাযায় সোনারগাঁ (নারায়ণগঞ্জ-৩) আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা, আড়াইহাজার (নারায়ণগঞ্জ-২) আসনের সংদস সদস্য নজরুল ইসলাম বাবু, মরহুমের ভাতিজা ও সোনারগাঁ আসনের সাবেক সংসদ সদস্য আব্দল্লাহ-আল-কায়সার হাসনাত, নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই, সোনারগাঁ আওয়ামীলীগের আহবায়ক শামসুল ইসলাম ভূঁইয়া, যুগ্ম-আহবায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, সোনারগাঁ আওয়ামীলীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম, সোনারগাঁ আওয়ামীলীগের আহবায়ক কমিটির সদস্য ও স্বাধীনতা চিকিৎসক পরিষদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক অধ্যাপক ডাঃ আবু জাফর চৌধুরী বিরু সহ সোনারগাঁ আওয়ামীলীগের কয়েক হাজার নেতাকর্মী ও সাধারণ মানুষ উপস্থিত ছিলেন।

এছাড়াও পাটমন্ত্রী ও রুপগঞ্জ (নারায়ণগঞ্জ-১) আসনের সংসদ সদস্য গাজী গোলাম দস্তগীর, বিএনপি দলীয় মুক্তিযুদ্ধ বিষয়ক সাবেক প্রতিমন্ত্রী অধ্যাপক মোঃ রেজাউল করিম, সোনারগাঁ উপজেলা বিএনপির সভাপতি খন্দকার আবু জাফর, সাধারণ সম্পাদক আজহারুল ইসলাম মান্নান, স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি অধ্যাপক ওয়াহিদ-বিন-ইমতিয়াজ বকুল পৃথক ভাবে শোক প্রকাশ করেন।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর