নারী কেলেংকারী নিয়ে তুলকালাম


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৮:৩৩ পিএম, ২৬ জুলাই ২০২১, সোমবার
নারী কেলেংকারী নিয়ে তুলকালাম

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের মিজমিজি পূর্ব পাড়া পাগলা বাড়ী এলাকার বিএনপি নেতার ভাইয়ের বিরুদ্ধে নারী কেলেঙ্কারির ঘটনায় এলাকায় তোলপাড় শুরু হয়েছে। এ নিয়ে এলাকায় চলছে আলোচনা সমালোচনার ঝড়। অভিযুক্ত ঐ ব্যক্তির নাম জামাল উদ্দিন বাবুল। তিনি নাসিক ১ নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক সালাহ উদ্দিনের ছোট ভাই।

এলাকাবাসী জানায়, মিজমিজি পূর্ব পাড়ার রহমত নগর এলাকায় জামাল উদ্দিন বাবুলের ভাড়া বাড়িতে শুক্রবার (২৩ জুলাই) রাতে এলাকার লোকজন তাকে এক নারীর সাথে অনৈতিক কার্যকলাপের সময় আপত্তিকর অবস্থায় আটক করে। একপর্যায়ে সে তার বড়ভাই বিএনপি নেতা সালাউদ্দিনের প্রভাব খাটিয়ে ছুটে যায়। এলাকাবাসী জানায়, বাবুল ইতোপূর্বে একাধিক বিয়ে করেছেন।

যারা নারীর সাথে বাবুলকে অনৈতিক কাজ করার সময় আটক করেছিলো, পরবর্তীতে তাদের বাড়িতে গিয়ে বাবুলের ভাতিজা ও বিএনপি নেতা সালাউদ্দিনের ছেলে আমির হামযা কায়সার, দলিল লেখক মোহাম্মদ আলির ছেলে জীবন, বিএনপি নেতা মোজাম্মেল হোসেন, জমি ব্যবসায়ী আলমগীর, সুন্দর আলীর ছেলে শরীফসহ প্রায় ২০/২৫ জন গিয়ে হামলা চালিয়ে ভাংচুর করে। এ হামলার ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করে হামলার শিকার সিফাত। এ ঘটনায় বাবুল বাদী হয়ে সিফাতের বিরুদ্ধে ৪ লাখ টাকা চাঁদা দাবির অভিযোগ এনে সিদ্ধিরগঞ্জ থানায় পাল্টা আরেকটি মিথ্যা অভিযোগ দায়ের করে।

হামলার ঘটনায় অভিযোগ দায়েরের বিষয়ের সত্যতা নিশ্চিত করে তদন্তকারী কর্মকর্তা সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের উপ-পরিদর্শক রিপন বলেন, রোববার দুই পক্ষকে ডেকে মীমাংসা করা হয়েছে।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মশিউর রহমান বলেন, দুই পক্ষের মধ্যে মারামারির ঘটনা ঘটেছিলো এবং এ জন্য পাল্টাপাল্টি অভিযোগও দায়ের হয়েছিলো। পরবর্তীতে রোববার বিকেলে দুই পক্ষকে থানায় ডেকে মীমাংসা করা হয়েছে।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর